প্রায় এক বছরের কাছাকাছ সময়। মুখ্যমন্ত্রী-রাজ্যপাল একসঙ্গে দেখা যায়নি। রাজ্যের সঙ্গে রাজ্যপালেন সংঘাত জারি রয়েছে। বুধবার সকালেই কোলাঘাটে সাংবাদিক সম্মেলন করে মুখ্যমন্ত্রীকে দুষেছেন রাজ্যপাল। মুখ্যমন্ত্রী তাঁর দায়িত্ব পালন করছেন না বলে অভিযোগ করেন। এই অবস্থায় রাজ্যপালের সঙ্গে দেখা করতে আচমাই রাজভবনে যান মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন-'৬ বছর ধরে তৃণমূলকে নষ্ট করেছে উইপোকারা', মালদহের পথসভায় তোপ সোহমের

বুধবার সোয়া পাঁচটা নাগাদ রাজভবনে পৌঁছায় মুখ্যমন্ত্রীর গাড়ি। রাজভবনে গিয়ে সস্ত্রীক রাজ্যপালের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী। তাঁদের মধ্যে ঘণ্টাখানেক আলোচনা হয়। নবান্ন সূত্রে খবর, মুখ্যমন্ত্রী-রাজ্যপাল আলোচনা সৌজন্য সাক্ষাৎকার। ঘণ্টাখানেক রাজভবনে থাকার পর গাড়ি থেকে হাত নাড়িয়ে বেরিয়ে যান মুখ্যমন্ত্রী। এরপরই, মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের ছবি দিয়ে ট্যুইট করেন রাজ্য়পাল। সেখানে তিনি লেখেন, ''মুখ্যমন্ত্রী রাজভবনে আসায় সস্ত্রীক আমরা নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছি''।

 

 

তবে কী কারনে মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা। রাজভবনে রেন গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। তা এখনও স্পষ্ট নয়। রাজ্য-রাজ্যপাল সংঘাত জারি রয়েছে। ধনখড়ের পদত্যাগের দাবিতে রাষ্ট্রপতিকে স্মারকলিপি দিয়েছেন তৃণমূল সাংসদরা। এই অবস্থায় রাজ্যপালও প্রায় দিনই সরকারের বিরুদ্ধে হচ্ছেন। প্রায় তিনশ দিন সাক্ষাতকারে রাজ্যপাল-মুখ্যমন্ত্রী।