লোকসভা ভোটে খুব খারাপ ফল হয়েছিল বিজেপির। এবার বিধানসভা ভোটের আগে পুরনো শক্ত মাটি ফিরে পেতে মরিয়া তৃণমূল কংগ্রেস। কেন্দ্রীয় বাজেটে চা শিল্পের জন্য বরাদ্দ অর্থকে মিথ্যে প্রতিশ্রতি বললেন মুখ্যমন্ত্রী। চা শ্রমিকদের জমির পাট্টা বিলি করেন মমতা। লোকসভা ভোটে তৃণমূল হারলেও এবার উত্তরবঙ্গ তৃণমূলকে ভোট দেবে বলে আশাবাদী মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন-চলতি মাসেই খুলতে পারে রাজ্যের স্কুল, কী জানালেন শিক্ষামন্ত্রী

আলিপুরদুয়ারের ফালাকাটায় মঙ্গলবার সভা করেন মুখ্যমন্ত্রী। এদিন একটি সামাজিক অনুষ্ঠানে যোগ দেন মমতা। আদিবাসীদের গণবিবাহ অনুষ্ঠানে ৪৫০ জোড়া যুবক-যুবতীর বিবাহ অনুষ্ঠিত হয়। সেখানে গিয়ে পাত্র-পাত্রীদের শুভেচ্ছা ও উপহার দেন মুখ্যমন্ত্রী। সেই অনুষ্ঠান শেষে সভা থেকে বিজেপিকে আক্রমণ করেন মমতা। তিনি বলেন, ''বিজেপি ভোটের আগে এসে বলে বাগান খুলবে। ভোট মিটলেই পালিয়ে যায়। চা বাগান আর খোলে না। আগেরবার ভোটে বিজেপি বলেছিল ৭টি বাগান খুলবে, একটিও বাগান খুলেছে? ভোটের আগে সবই মিথ্যা প্রতিশ্রুতি বিজেপির''।

আরও পড়ুন-CBSE-র পরীক্ষা সূচি ঘোষণা, দেখে নিন কবে কী পরীক্ষা হবে
পাশাপাশি, বিজেপিকে নিশানা করে মুখ্যমন্ত্রী বলেন, ''ওরা কোনও কাজ করে না। শুধু কুৎসা আর অপপ্রচার করে বেড়ায়। আমরা্ই ৯টি চা বাগান খুলে দিয়েছি। চা বাগানের শ্রমিকদের পাট্টা দেওয়া হল। পাকাপাকিভাবে জমির পাট্টা পেলেন তাঁরা। রাজ্য বাজেটে যা প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। একবছর পার হওয়ার আগেই সেই প্রতিশ্রুতি পালন করল সরকার''।