সোমবার বাঁকুড়া সফরে মমতা। এদিন বাঁকুড়া সফরে ৩ টি সভা করতে যাচ্ছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্য়ায়। উল্লেখ্য, রবিবার বাঁকুড়া সফরে এসেছিলেন প্রধানমন্ত্রী মোদী। নির্বাচনী প্রচারে এসে মমতাকে তীব্র আক্রমণ করেন তিনি। সোমবার মোদীর পাল্টা সভায় কী কী বার্তা দেন রাজ্য়বাসীকে, অপেক্ষায় রাজনৈতিক মহল।

আরও পড়ুন, ইস্তাহারে তৃণমূলকে ছাপিয়ে গিয়েছে BJP, কী কী ক্ষেত্রে জানুন বিস্তারিত 


প্রসঙ্গত, রবিবার বাঁকুড়ার সভামঞ্চ থেকে মোদী জানিয়েছিলেন,  বাংলায় তোষণ আর ভোট ব্যাঙ্কের রাজনীতি করছে দিদি।  আপনাকে প্রশ্ন করা যাবে না এটাই ভেবেছিলেন। 
 এদিন মমতার সরকারের উপর গুরুতর অভিযোগ এনেছেন মোদী। মোদী বলেছেন, দিদির লোকজন দেওয়ালে আমাকে নিয়ে বিকৃত ছবি আঁকছে।  ঐতিহ্যের অপমান কেন করছো দিদি 'বলে এদিন প্রশ্ন তুলেছেন মোদী। এরপর তিনি বলেন,  আমি আপনাকে বাংলার বিকাশে আঘাত মারতে দেব না, বাংলা মানুষের অধিকারে আঘাত হানতে দেব না, আমাদের গরিব ভাই-বোন- আদিবাসীদের স্বপ্নে আঘাত হানতে দেব না। বাংলার মানুষ স্থির করে নিয়েছে ২রা মে দিদি যাচ্ছে, আসল পরিবর্তন আসছে। ' পানীয় জল  ও নিকাশি ব্যবস্থা নিয়েও প্রশ্ন তোলেন মোদী। কেন্দ্রের টাকায় তৃণমূল নেতাদের পকেট ভরেছে। কেন্দ্রীয় প্রকল্প থেকে বঞ্চিত সাধারণ মানুষ।রাজ্যের মানুষ আপনাকে প্রশ্ন করছেন দিদি বলে নিশানা করেন মোদী।

আরও পড়ুন, 'আমি একটা বড় গাঁধা-বারবার ঠকি', কাঁথির সভায় কেন আচমকা আবেগ প্রবণ হয়ে পড়লেন মমতা 

 

সোমবার বাঁকুড়ায় গিয়ে ইন্দাস, বড়জোড়া এবং কোতলপুরে সভা করার কথা মমতার। এদিন বাঁকুড়া সফরে গিয়ে মোদীর এই নিশানা এবং সংষ্কৃতি নিয়ে গুরুতর অভিযোগের সামনা-সামনি  করবেন কিনা মমতা, এনিয়ে অপেক্ষায় রাজ্য।