অ্যালকেমিস্ট চিটফান্ড মামলায় গ্রেফতার প্রাক্তন তৃণমূল সাংসদ কেডি সিং। বুধবার দিল্লির অফিসে জেরার পরই তাঁকে গ্রেফতার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। ২০১৬ সালে নারদা স্টিং অপারেশনে তৃণমূলের বিরুদ্ধেই তিনি টাকা ঢেলেছিলেন বলে অভিযোগ। কেডি সিংয়ের গ্রেফতারের পর তিনি খুব খুশি বলে প্রতিক্রিয়া জানালেন নারদা কাণ্ডের প্রধান ম্যাথু স্যামুয়েল।

আরও পড়ুন-'কান টানলে তো মাথা আসবেই', কেডি সিংয়ের গ্রেফতার নিয়ে মুখ খুললেন শুভেন্দু

এক ভিডিও বার্তায় ম্য়াথু স্যামুয়েল বলেন, ''আজ খুব খুশির দিন। আমি জানতে পেরেছি কেডি সিংকে গ্রেফতার করেছে ইডি। ২০১৬ সালে নারদা স্টিং অপারেশন কাণ্ডের জন্য কেডি সিং টাকা ঢেলেছিলেন। কিন্তু, মামলার তদন্তে টাকা দেওয়ার কথা অস্বীকার করেছিলেন তিনি। এরপরই, প্রতিটি প্রমাণপত্র আমি ইডি ও সিবিআইয়ের সামনে রেখে দিয়েছিলাম। কী কী ধরনের হোয়াটস অ্য়াপ মেসেজ? কে কে আমাকে টাকা দিয়েছেন। সবই সিবিআইকে আমি জানিয়েছিলাম''। 

আরও পড়ুন-চিটফান্ড মামলায় গ্রেফতার প্রাক্তন তৃণমূল সাংসদ, জেনে নিন কেডি সিং সম্পর্কে কিছু তথ্য

তিনি আরও বলেন, ''এটা প্রমাণিত যে, নারদা স্টিং অপারেশনের জন্য টাকা ফান্ড করেছিলেন কেডি সিং। পরবর্তী সময়ে মানতে অস্বীকার করেছিলেন তিনি। মামলার তদন্তে এবার একের পর তথ্য প্রমাণ সামনে আসছে। ধন্যবাদ''। প্রসঙ্গত, ২০১৬ সালে নারদা স্টিং অপারেশন কাণ্ডে টাকা নিতে দেখা গিয়েছিল শুভেন্দু-মুকুল-শোভন সহ আরও বেশ কয়েকজন তৃণমূলের তাবড় নেতাদের। সেই সময় তৃণমূলের রাজ্য়সভার সাংসদ ছিলেন কেডি সিং। তাঁর বিরুদ্ধেই স্টিং অপারেশনে টাকা ফান্ড করার অভিযোগ ওঠে। তারপর থেকেই তৃণমূলের সঙ্গে দূরত্ব বজায় রাখেন তিনি।