দু-কুলই ভাসল জিতেন্দ্র তিওয়ারির। এদিকে বিজেপিতে যাওয়া হল না। অন্যদিকে, তৃণমূল থেকেও ফিরে পেলেনা তাঁর আগের পদ। বিজেপিতে যোগদান করার জন্য সব পদ ছেড়ে দিয়েছিলেন। কিন্তু বিজেপিতে যাওয়া তাঁক আর হয়ে ওঠেনি। তৃণমূলে থাকলেও আগের পুর-প্রশাসকের পদ থেকে ব্রাত্যই থেকে গেলেন জিতেন্দ্র তিওয়ারি। তাঁর নাকের জগায় পুক-প্রশাসক নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। সেখানে পুর-প্রশাসক নিয়োগ হলেন অন্য কেউ।

আরও পড়ুন-'মোদী চান কৃষক উন্নয়ন, বাধা হয়ে দাঁড়িয়েছেন মমতা', বললেন জেপি নাড্ডা

শনিবার আসানসোল পুরসভার নতুন প্রশাসক পদে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। সেখানে অমরনাথ চট্টোপাধ্য়ায়কে নিয়োগ করে রাজ্য প্রশাসন। আসানসোল পুরনিগমের বিদায়ী চেয়ারম্যান ছিলেন। ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন। আগামী সোমবার পুর-প্রশাসকের পদ আসীন হবেন অমরনাথবাবু। এদিকে, দলে ফিরে ব্রাত্যই থেকে গেলেন জিতেন্দ্র তিওয়ারি। 

আরও পড়ুন-ডায়মন্ড হারবারের বদলা বর্ধমানে, নাড্ডার সফরে দিনভর কী ছিল, জেনে নিন

অক্টোবরে পুরসভার মেয়াদ শেষের পর আসানসোল পুরসভার প্রশাসকের পদে বসেছিলেন জিতেন্দ্র তিওয়ারি। ভোটের আগে বিজেপিতে যোগদানের জল্পনা জিইয়ে রেখে পুরসভার প্রশাসক পদ থেকে ১৬ ডিসেম্বর ইস্তফা দিয়েছিলেন তিনি। কিন্তু বিজেপিতে তিনি যোগদান না করে তৃণমূলে ফিরে আসেন জিতেন্দ্র। দলে ফিরে এলেও তৃণমূলে এখন তিনি ব্রাত্য হয়ে উঠেছেন বলে মত রাজনৈতিক মহলের।