খেলাও হবে জেতাও হবে। ভোয়টের আগে বাংলায় প্রচার মুখী এখন নুসরত জাহান। একের পর এক তারকারা এখন পছে নেমে প্রচারে ব্যস্ত। সেই তালিকাতে নাম লিখিয়েছেন নুসরত জাহানও। মুখ্যমন্ত্রীর সঙ্গে পা মিলিয়ে করেছেন গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদ। আবার নন্দীগ্রামের ১৭ এলাকাতে ১৭ তারকা সদস্যকে দিয়ে প্রচারেও নেমেছেন তিনি। করা হবে রোড শো। লক্ষ্যে এখন বাংলা। 

আরও পড়ুন- চন্ডীতলায় একেবারে 'ঘরের ছেলে' যশ, জনতার সাড়া কতটা পাচ্ছেন তারকা প্রার্থী, দেখুন ছবিতে ছবিতে

বাংলা অন্যের হাতে নয়, বাংলার বুকে তৃণমূলই আসুক, এই মর্মে আবারও পছে নেমেছেন নুসরত জাহান। এর আগে ২০১৯ সালে প্রার্থী হয়ে লোকসভাতে লড়াই করেছিলেন নুসরত জাহান। বসিরহাট থেকে জয় ছিনিয়ে এনেছিলেন তিনি। দিদি বাংলার জন্য অনেক করেছে, দিদি থাকলে তবেই উন্নয় থাকবে। এমনটাই দাাবী করে আবারও মঞ্চে হাজির নুসরত জাহান। সোশ্যাল মিডিয়ায় সেই প্রচারের ছবি শেয়ার করলেন নুসরত জাহান। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

 

প্রথম ভোটের আর মাত্র ১০ দিন বাকি। এই সময় বাংলার ওলিতে গলিতে প্রচারের ঝড়। বাংলার মসনদে বসছেন কে! সেই লক্ষ্যেই এখন প্রচারমুখী তারকারা। একের পর এক তারকারা এই পথে পা বাড়িয়েছে। দিদির গায়ে যাঁরা আঁচর দিয়েছে, জিতে আসার পর তাঁদের দেখে নেওয়া হবে, সাফ জানিয়ে দিয়েছিলেন নুসরত জাহান। এখন বাংলা নিজের দখলে রাখতে মরিয়া মমতার সঙ্গে পায়ে পা মিলিয়ে পথে পথে তারকার ভিড়ে শরিক নুসরত জাহান।