'মমতার শারীরিক অবস্থার খবর কেউ নেননি' মোদী-শাহ-নাড্ডার বিরুদ্ধে অভিযোগ আনলেন পার্থ চট্টোপাধ্য়ায়। এর সঙ্গে মমতার উপর  'হামলা'র অভিযোগের  প্রতিবাদে মৌন মিছিলের হুশিয়ারি পার্থর। শুক্রবার দুপুরেই রাজ্য জুড়ে এই  মৌন মিছিল করবে তৃণমূল। 

আরও পড়ুন, আজ মমতার উপর 'হামলার' প্রতিবাদে দিল্লির পথে তৃণমূল, ওদিকে অভিযোগ খারিজ করে কড়া চিঠি কমিশনের 

 

এদিন তৃণমূল ভবনে  পার্থ চট্টোপাধ্য়ায় বলেছেন, নন্দীগ্রামে মমতার উপর 'হামলা'র প্রতিবাদে শুক্রবার দুপুরে  রাজ্য জুড়ে মৌন মিছিল করবে তৃণমূল। দুপুর ৩টে থেকে বিকেল ৫টা পর্যন্ত মুখে কালো কাপড় বেঁধে এবং হাতে কালো পতাকা নিয়ে মিছিল করবেন তৃণমূল নেতা-কর্মীরা। তিনি ক্ষুব্ধ হয়ে আরও বলেন, এটা কি রাজনীতিক সৃষ্টাচার প্রধানমন্ত্রীও মমতা বন্দ্য়োপাধ্যায়ের শারীরিক অবস্থার খোঁজ নেননি। অমিত শাহও খোঁজ নেননি। এমনকি খোঁজ নেননি জে পি নাড্ডাও বলে অভিযোগ আনেন পার্থ। 

আরও পড়ুন, আজ শুভেন্দুর দিনেই মনোনয়ন পত্র জমা দেবেন বাম প্রার্থী মীনাক্ষি, নজরে নন্দীগ্রাম 


তিনি মমতার কথা বলতে গিয়ে শুভেন্দু প্রসঙ্গে বলেছেন, নন্দীগ্রামের মানুষ -বাংলার মানুষ এই প্রশ্ন উত্তর দেবেন। শুভেন্দু বাবুর হঠাৎ মনে পড়েছে ২০১১ পর এইসব কথা। তার মানসিক অবস্থা ঠিক নেই। বিজেপির চাপে বা অন্য কারণে তার মাথা কাজ করছে না। নন্দীগ্রামে নেতাই সিঙ্গুরের আন্দোলন মানুষ ভুলে যেতে পারে না। মমতা বন্দ্যোপাধ্যায় যে ভাবে আঘাত করা হয়েছে। মানুষের কাছে তিনি না যেতে পারে ভয় পেয়ে তাকে আঘাত করল নির্বাচন কমিশনের পদক্ষেপ গ্রহণ করা উচিত। শুভেন্দু বাবু যা বলুক না কেন তিনি নিজের জামায়াত  রক্ষা করতে পারবেন কি না সেটা ঠিক নেই। 

আরও পড়ুন, করোনার ভ্য়াকসিন নিতেই হৃদরোগে আক্রান্ত, প্রাণ হারালেন রাজ্য়ের ২ বাসিন্দা  


আমরা নির্বাচন কমিশন দ্বারা নির্বাচন কমিশন পরিচালিত হাওয়া উচিত। তারা কি দায়িত্ব পালন করেছে সেটা নিয়ে আমাদের প্রশ্ন রয়েছে। নির্বাচন কমিশন কাছে আমরা উত্তর ছেয়েছি। কি করে ঘটনা ঘটেছে। আজকে সৌগত রায় এর নেতৃত্বে দিল্লিতে তৃণমূলের এক প্রতিনিধি দল দেখা করে অভিযোগ জানাবে। এদিনও ফের মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘটনায় নির্বাচন কমিশন এর ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন পার্থ চট্টোপাধ্যায়।