দিনে দিনে মাথাচাড়া দিচ্ছে জয় শ্রীরাম স্লোগান। নেতাজীর জন্মজয়ন্তীতে কেন্দ্রীয় সরকারের অনুষ্ঠানে এই স্লোগান ঘিরে তোলপাড় রাজ্য রাজনীতি। সরকারি অনুষ্ঠানে ডেকে মুখ্যমন্ত্রীকে ডেকে অপমান করা হয়েছে বলে প্রতিবাদে রাস্তায় নেমেছেন বিশিষ্টজনেরা। এই ঘটনার প্রতিবাদ জানিয়েছে তৃণমূল সহ সিপিএম ও কংগ্রেস। এই অবস্থায় ভিক্টোরিয়া কাণ্ডে মমতাকেই দায়ী করলেন বিজেপি নেতা রাহুল সিনহা।
আরও পড়ুন-নন্দীগ্রামে কৃষকের বাড়িতে মধ্যাহ্নভোজন, মমতাকে 'বোন' কটাক্ষ শুভেন্দুর

এই ঘটনায় বিজেপি নেতা রাহুল সিনহা পাল্টা বলেন, ''জয় শ্রীরামে এত আপত্তি কেন মুখ্যমন্ত্রী? জয় শ্রীরাম যদি রাজনৈতিক স্লোগান হয়, তবে জয় বাংলা তো রাজনৈতিক স্লোগান। মুখ্যমন্ত্রী লোক পাঠিয়ে, সেদিন জয় শ্রীরাম স্লোগান করিয়েছেন, এটার তদন্ত হওয়া উচিত''। ভিক্টোরিয়ার এই বিষয়টি নিয়ে প্রথম থেকেই গেরুয়া শিবিরের দিকে অভিযোগের আঙুল উঠেছে। বিজেপির তরফে সেই অভিযোগ এখনও অস্বীকার করা যায়নি। 

আরও পড়ুন-দিল্লির কৃষক আন্দোলনের আঁচ বাংলাতেও, কৃষি আইনের বিরোধিতায় সিপিএমের ট্রাক্টর ব়্যালি

প্রসঙ্গত, ২৩ জানুয়ারি ঘটনার পরই, নিজস্ব যুক্তি সাজিয়ে একের পর এক ট্যুইট করেছিলেন বিজেপি কেন্দ্রীয় নেতারা। কৈলাস বিজয়বর্গীয় থেকে অমিত মালব্য, দিলীপ ঘোষ। প্রত্যেকই বলেছেন জয় শ্রীরাম স্লোগানে মুখ্যমন্ত্রীর এত আপত্তি কোথায়! ''নেতাজীকে নিয়ে একশোবার রাজনীতি করব, কারও ক্ষমতা থাকলে আটকে দেখাক''। এমনই মন্তব্য করেছিলেন দিলীপ ঘোষ। এই সবকিছুকে পিছনে ঠেলে মমতাকে দায়ী করলেন বিজেপি নেতা রাহুল সিনহা। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত দাবি করেছেন তিনি।