ভোটের আগে তৃণমূলের অন্দরে করোনাভাইরাসের থাবা। কোভিডে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন এক তৃণমূল বিধায়ক। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরে শারীরিক অসুস্থতা বোধ করছিলেন তিনি। পরীক্ষা করালে বিধায়কের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এই অবস্থায় কলকাতার একটি হাসপাতালে ভর্তি রয়েছেন ওই তৃণমূল বিধায়ক।

আরও পড়ুন-সৌরভের বিজেপিতে যোগদানের জল্পনা, কী উত্তর দিলেন দিলীপ ঘোষ

একুশের ভোটের আগে মাঠে নেমে কাজ করতে হচ্ছে সব রাজনৈতিক দলের নেতা-মন্ত্রীদের। এই অবস্থায় পূর্ব মেদিনীপুরের রামনগরের তৃণমূল বিধায়ক করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন বলে সূত্রের খবর। পরিবার সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই সর্দি-কাশি-জ্বল করোনাভাইরাসের অন্যান্য উপসর্গ ছিল ছিল ওই তৃণমূল বিধায়কের শরীরে। সেই কারনে ঝুঁকি না নিয়ে কাঁথি মহকুমা হাসপাতালে তাঁর করোনা পরীক্ষা হয়। সেখানে রিপোর্ট পজিটিভ আসে। এরপরই, তড়িঘড়ি কলকাতার অখিলবাবুকে ভর্তি করা হয় কলকাতার হাসপাতালে। 

আরও পড়ুন-নন্দীগ্রামে সাত তারিখ যাচ্ছেন না মুখ্যমন্ত্রী, বদলে হাজির হবেন সুব্রত বক্সি

২৩ ডিসেম্বর কাঁথিতে তৃণমূলের সভা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন ফিরহাদ হাকিম, সৌগত রায় সহ তৃণমূলের হেভিওয়েট নেতারা। সেখানে সংস্পর্শে এসেছিলেন রামনগরের বিধায়ক অখিল গিরিও। এবার তাঁর শরীরে করোনা ধরা পড়ায় চিন্তা বাড়ছে তৃণমূলের শীর্ষ মহলে। সূত্রের খবর, করোনা আক্রান্ত তৃণমূল বিধায়ক অখিল গিরির শারীরিক অবস্থা এখন স্থিতিশীল।