Asianet News BanglaAsianet News Bangla

'গেরুয়া শিবিরের গর্ত খুঁড়ে ফেলল এই রোড শো', বর্ধমান থেকে হুঙ্কার তৃণমূলের সোহমের

  • নাড্ডার পাল্টা রোড শো বর্ধমানে
  • রোড শো করলেন সোহম চক্রবর্তী
  • বিজেপিকে হুঙ্কার দিলেন অভিনেতা
  • একুশের নির্বাচন নিয়ে কী বার্তা 
Sohom Chakraborty attacked BJP from Burdwan road show ASB
Author
Kolkata, First Published Jan 10, 2021, 6:54 PM IST

বর্ধমানে রোড শো করে ডায়মন্ড হারবারের বদলা নিয়েছিলেন বিজেপি নেতা জেপি নাড্ডা। শনিবার তাঁর সভা ও রোড শোয়ের পরের দিনই পাল্টা রোড শো করল তৃণমূল কংগ্রেস। রবিবারের এই রোড শোয়ে তৃণমূলের প্রধান মুখ ছিলেন অভিনেতা সোহম চক্রবর্তী। কৃষক আন্দোলন সহ একাধিক ইস্যুতে বিজেপিকে তোপ দিলেন তৃণমূল যুবর সহ সভাপতি।

আরও পড়ুন-বিনামূল্যে করোনা ভ্যাকসিন ঘোষণা মুখ্যমন্ত্রীর, 'এর নাম টিকাশ্রী না দিয়ে দেন', কটাক্ষ শুভেন্দুর

Sohom Chakraborty attacked BJP from Burdwan road show ASB

বর্ধমানে রবিবার তৃণমূলের পাল্টা পদযাত্রায় বিজেপিকে তীব্র ভাষায় কটাক্ষ করেন সোহম চক্রবর্তী। বর্ধমানের গোলাপবাগ থেকে টাউনহল পর্যন্ত রোড শো করেন সোহম। অভিনেতার এই রোড শো ঘিরে রাস্তার দুধারে মানুষের ঢল ছিল চোখে পড়ার মতো। সাধারণ মানুষের উচ্ছ্বাস আর আবেগ থেকে তৃণমূল যুবর সহ সভাপতি সোহমের হুঙ্কার, ''বাংলার মানুষ মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের সঙ্গেই আছেন। এই জনস্রোত তারই প্রমাণ''। পাশাপাশি, নাড্ডার বহিরাগত মন্তব্যের তীব্র জবাব দেন সোহম। তিনি বলেন, ''বাংলার সংস্কৃতি-ঐতিহ্য়া বাংলার মানুষ ভালভাবেই জানেন। যাঁরা বাংলার সংস্কৃতি জানেন না, তাঁরাই বহিরাগত''।

আরও পড়ুন-বর্ধমানে তৃণমূলের মিছিলের আগেই হামলা, পার্টি অফিস হামলা-ভাঙচুর-মারধর, কাঠগড়ায় বিজেপি

পাশাপাশি, দেশ জুড়ে চলা কৃষক আন্দোলন নিয়েও কেন্দ্রের বিরোধিতায় সরব হন তৃণমূল নেতা সোহম চক্রবর্তী। রাজ্যের শাসকদল কৃষকদের পাশে রয়েছে বলে আশ্বাস দেন তিনি। কেন্দ্রের বিরোধিতা করে সোহমের মন্তব্য, ''এই রোড শোয়ের জন সমাগমই বিজেপিকে জবাব দিয়ে দিল। গেরুয়া শিবিরের গর্ত খুঁড়ে ফেলল। বাংলার সরকার সবসময় কৃষকের কথা ভেবেছে। তাই কৃষক বিরোধী কোনও আইন আমরা মানবা না''। 

Follow Us:
Download App:
  • android
  • ios