করোনা পরিস্থিতি ক্রমেই চোখ রাঙাচ্ছে। একের পর এক রাজ্যে সংক্রমণের মাত্রা বর্তমানে আকাশ ছোঁয়া। মহারাষ্ট্রের পরিস্থিতি রীতিমত ঘুম উড়িয়েছে সরকারের। জারি করা হয়েছে নাইট কারফিউ। এমন পরিস্থিতিতে ভয়ানক ছবি বাংলায়। সেই সরকারেরই কোনও হেলদোল নেই। বরং হাজার হাজার মানুষের ভিড় দেখে তাঁরা আনন্দ পাচ্ছেন, ভারসা পাচ্ছেন যে সিংহাসন এবার তাঁদের দখলে। আর এই ছবি দেখে গোটা বিশ্ব হাসছে। 

আরও পড়ুন- চতুর্থ দফার ভোটে কলকাতার পাঁচ গুরুত্বপূর্ণ কেন্দ্র, দায়িত্বে থাকবে ৯০ কম্পানি কেন্দ্রিয় বাহিনী

কবে ঘুম ভাঙবে সকলের!  দেশে প্রতিদিন করোনায় আক্রান্তের সংখ্যা এক লক্ষ ছাড়াচ্ছে। এমন পরিস্থিতিতে বাংলার অবস্থাও তো বেজায় কঠিন। প্রতিদিন ২০০০ করে বাড়ছে সংক্রমণ। এমন অবস্থায় পরিস্থিতি নিয়ে যদি সতর্ক না হওয়া যায়, তবে বাংলা অবস্থা মহারাষ্ট্রের মত হতে খুব বেশি দিন সময় লাগবে না। তাই অবিলম্বে ভোট বন্ধের দাবীতে কমিশনের সামনে বুধবার প্রতিবাদ জানালেন ৮ থেকে ১০ জন। 

আরও পড়ুন- Election LIVE: বিজেপির বিরুদ্ধে 'কুপন কেলেঙ্কারি'র অভিযোগ তৃণমূলের, চলছে চতুর্থ দফার প্রচার

পরণে পিপিই কিট, হাতে প্ল্যাকার, দাবী একটাই কমিশন পরিস্থিতির দিকে নজর দিক। এভাবে ভোট ও ভোটের প্রচার চলতে থাকলে, মানুষ অবিলম্বে মৃত্যু ডেকে আনবে। কেন সেই দিকে কারুর কোনও নজর নেই, কেন মানুষ এতটা সহজ করোনার সঙ্গে, যে সরকার দায়িত্ব নিয়ে গতবছর করোনা রোধ করার জন্য তৎপর ছিল, সেই সরকারই এবার বিপুল সমাবেশ দেখে আপ্লুত, এরই প্রতিবাদে এবার পথে নামলেন এই জনা কয়েকব্যক্তি।