পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনার সভা থেকে সরাসরি মমতাকে আক্রমণ করলেন শুভেন্দু অধিকারী। রাজনীতিতে সবথেকে বেশি সুবিধাবাদী মানুষ বলে মমতাকে কটাক্ষ করলেন তিনি। সুর চড়িয়ে তিনি আরও বলেন, মমতাকে তৈরি করেছিলেন রাজীব গান্ধী। আশ্রয় দিয়েছিলেন অটলবিহারী বাজপেয়ী। চন্দ্রকোনার সভা থেকে মমতাকে আক্রমণ শুভেন্দুর।  

আরও পড়ুন-সরাসরি টিকা কিনবে রাজ্য সরকার, কেন্দ্রের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন মমতা

বাংলার রাজনীতিতে ভোট কৌশুলী প্রশান্ত কিশোরকে নিয়েও এদিন তীব্র কটাক্ষ করেন শুভেন্দু। তিনি বলেন, ''তৃণমূল দলটাকে কর্পোরেট সংস্থার হাতে তুলে দিয়েছে। কতবার কংগ্রেসের সাংসদ হয়েছেন তৃণমূল নেত্রী। কংগ্রেসের সাংসদ নির্বাচিত হয়েছেন চারবার। বিজেপির সঙ্গে ভোটে লড়াই করে তিনবার জিতেছেন। দুইবার অটলজীর মন্ত্রিসভার মন্ত্রী হয়েছেন। এখন আবার বড়বড় কথা। আমাকে মিরজাফর বলা হচ্ছে। আপনার দলের থেকে আনপার বিশ্বাসযোগ্যতার সার্টিফিকেট নিতে হবে''?

আরও পড়ুন-'টিকা-রাজনীতি', তালিকায় প্রথম নাম তৃণমূল বিধায়কের, শাসক-গেরুয়া শিবিরে দড়ি টানাটানি

শুধু তাই নয়, তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে রাজনীতিতে সুবিধাবাদী বলেও কটাক্ষ করেছেন শুভেন্দু। তিনি বলেন,  ''গোটা দেশের সুবিধাবাদী রাজনীতিবিদ হলেন এই তৃণমূল নেত্রী। তৃণমূল কংগ্রেস একটা কোম্পানি। সবাইকে ব্যবহার করে ছুঁড়ে ফেলে দিয়েছেন। মমতাকে তৈরি করেছিলেন রাজীব গান্ধী। তাঁকে আশ্রয় দিয়েছিলেন অটল বিহারী বাজপেয়ী। অটলজী তৃণমূল নেত্রীকে আশ্রয় না দিলে তাঁকে আজ খুঁজে পাওয়া যেত না''। চন্দ্রকোনার সভা থেকে মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর।