মন্ত্রিত্ব ছাড়ার পর বিজেপিতে যোগদান করতে শুভেন্দুকে আহ্বান জানিয়েছিলেন শীর্ষ নেতৃত্বরা। সেই সময় শুভেন্দুর রাজনৈতিক অবস্থান নিয়ে জল্পনা শুরু হয়েছে। অবশেষে বিধায়ক ও তৃণমূল দলের প্রাথমিক সদস্য থেকে ইস্তফা দেওয়ার পর আনুষ্ঠানিকভাবে দল বদল করেছেন শুভেন্দু। শনিবার মেদিনীপুরের সভা বিজেপিতে যোগদানের পরই, তাঁর প্রথম দলীয় সভা থেকে তৃণমূলকে তীব্র হুঁশিয়ারি দেন শুভেন্দু। 

আরও পড়ুন-ভাঙড়ে বিধ্বংসী আগুন লেগে শিশু শ্রমিক সহ মৃত ৩, নিহতদের পরিবারকে আর্থিক সাহায্য ফিরহাদের

দুই দিনের রাজ্য সফরে এসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সফরের প্রথম দিনে মেদিনীপুরের সভায় স্বচক্ষে শুভেন্দুর জনপ্রিয়তা উপলব্ধি করেন তিনি। অমিত শাহ নিজের হাতেই শুভেন্দুর হাতে দলীয় পতাকা তুলে দেন। এরপরই সভা শেষে শুভেন্দু-অমিত শাহ একইসঙ্গে হেলিকপ্টারে চড়েন। সেই অনুযায়ী রবিবার শাহর সফরের দ্বিতীয় দিনে শান্তিনিকেতনেও অমিত সঙ্গে থাকতে পারেন শুভেন্দু অধিকারী। বোলপুরে ওইদিন অমিত শাহর রোড শো রয়েছে। সেখানে থাকতে পারেন শুভেন্দু অধিকারীও।

আরও পড়ুন-'নন্দীগ্রামে আবার ভোটে দাঁড়াবেন, নির্বাচনে আমরাও বুঝিয়ে দেব', শুভেন্দুকে হুঁশিয়ারি কল্যাণের

জানাগেছে, রবিবার সকালে হেলিকপ্টারে করে কলকাতা থেকে বোলপুরে পৌঁছবেন অমিত শাহ। সেখানে পৌঁছে বিশ্বভারতীর অনুষ্ঠানে যোগ দিতে পারেন তিনি। সেখান থেকে বাংলাদেশ ভবনের অনুষ্ঠান এবং পরে শ্য়ামবাটিতে বাউল পরিবারে মধ্যাহ্নভোজন করবেন অমিত শাহ। এরপর, দুপুর দুটোয় ডাকবাংলো মাঠের কাছ থেকে হনুমান মন্দিরে পুজো দিয়ে রোড শো শুরু করবেন অমিত শাহ। সেখানা থাকতে পারেন শুভেন্দু।