রাজ্যে তৃতীয় দফার ভোটের আগে বীরভূমের মুরারই বিধানসভা কেন্দ্রে প্রার্থীবদল করল তৃণমূল। আবদুর রহমানকে বদলে নতুন প্রার্থী করা হয়েছে মোসারফ হোসেনকে। ওদিকে  তৃতীয় দফার ভোটের আগে ৩ পুলিশ অফিসারকে সরালো নির্বাচন কমিশন। 

আরও পড়ুন, 'জেলার মানুষ আর ওদের পাশে নেই', অধীর গড় ধরে রাখতে নয়া স্ট্রাটেজি কি 'দাদা'-র  

 

 

 ভোটের মাঝেই রাজ্যের ঘাসফুল সহ একাদিক শিবিরে প্রার্থী বদল হয়েছে। সেটা অবশ্যই নির্বাচনে সেরা মুখ আনবে বেশি ভোট, এই চিন্তা থেকেই। তবে এবারেরটা ঘটনাটা পুরোপুরি পৃথক।বীরভূমের মুরারই বিধানসভা কেন্দ্রে আবদুর রহমানকে প্রার্থী করেছিল তৃণমূল কংগ্রেস। তৃণমূল বিবৃতি দিয়ে জানিয়েছে যে, করোনায় আক্রান্ত হয়েছেন মুরারই বিধানসভা কেন্দ্রের প্রার্থী। ২৬ মার্চ থেকে তিনি হাসপাতালে ভর্তি। এই পরিস্থিতির কারণে প্রার্থীবদলের সিদ্ধান্ত নেয় তৃণমূল। ওই কেন্দ্রে এখন আবদুর রহমানকে বদলে নতুন প্রার্থী করা হয়েছে মোসারফ হোসেনকে। 

আরও পড়ুন, 'নেত্রী নন্দীগ্রামে হারছেন', মমতার ঘনিষ্ঠমহল থেকেই দ্বিতীয় আসনে লড়ার খবর পেয়েছিলেন নাড্ডা 

 

 

 

 

অপরদিকে,   তৃতীয় দফার ভোটের আগে ৩ পুলিশ অফিসারকে সরালো নির্বাচন কমিশন। আলিপুরদুয়াররের পুলিশ সুপার অমিতাভ মাইতি, ডায়মন্ড হারবারের পুলিশ কমিশনার মিঠুন দে এং চন্দন নগররে ডেপুটি পুলিশ কমিশনার তথাগত বসুকে সরিয়ে দিল কমিশন। শুধু এটাই নয়, এই ৩ পুলিশকর্তাদের নির্বাচন পরিচালনার সঙ্গে কোনও পদে নিয়োগ করা যাবে না বলেও বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। উল্লেখ্য, এদিকে তৃতীয় দফায় ভোটে হবে ডায়মন্ডহারবারে, আলিপুরদুয়ার-চন্দননগরে ভোট চতুর্থ দফায়।