'ভাইপো' অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিস্ফোরক ত্রিফলা  বানে  ইন্দো – বাংলা সীমন্তের মুর্শিদাবাদে আক্রান্ত হলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু করে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বাদ গেলেন না প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীও। মুর্শিদাবাদ জেলার ২২টি বিধানসভা আসন রয়েছে। রাজ্যের ভোট সমীকরণে সেগুলিতে জয়লাভ রীতিমত গুরুত্বপূর্ণ হয়ে পড়েছে তৃণমূলের কাছে। 

'দয়া করে মাস্ক পরে নিন', ভাইরাল ভিডিওতে করোনা মাহামির কথা বলতে গিয়ে চোখে জল চিকিৎসকের ...

মঙ্গলবার ঝটিকা সফরে মুর্শিদাবাদে দলীয় প্রার্থী মোহাম্মদ আলীর সমর্থনে এসে সংসদ তথা ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায় চাঁচাছোলা ভাবে প্রথমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কে টার্গেট করে বলেন,“ প্রধানমন্ত্রী সবকিছু ঠিক করে রেখেছে।ভোটের পরই দেশজুড়ে হবে লকডাউন। ভোটের অপেক্ষায় বসে আছে । আগে যেনতেন প্রকারেণ বাংলা দখল করবে। তার পরই লকডাউন করবে। এ বিষয়ে আমাদের কাছে খবর রয়েছে"। এখানেই থেমে থাকেননি অভিষেক। পরবর্তী নিশানা অমিত শাহ। অনুপ্রবেশ ইস্যুতে স্বরাষ্ট্রমন্ত্রী কে তুলোধোনা করে তার ইস্তফা পর্যন্ত জোরালোভাবে দাবি করে বলেন,উনি ভোটের প্রচারে এসে বারবার বলছেন, রাজ্যে বেআইনি অনুপ্রবেশ ঘটছে। সীমান্তের নিরাপত্তার দায়িত্ব কার। আন্তর্জাতিক সীমান্ত সামলান বিএসএফরা। তাঁরা তো স্বরাষ্ট্রমন্ত্রকের নিয়ন্ত্রণাধীন। তাহলে বেআইনি অনুপ্রবেশ হলে দোষ কার।এই ইস্যুতে তো স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর ইস্তফা দেওয়া উচিৎ"। কংগ্রেসের ঘর মুর্শিদাবাদের দাঁড়িয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী কেউ চাঁছাছোলা ভাষায় বিজেপির সাগরেদ বলে কটাক্ষ করে অভিষেক বলেন, আসলে অধীর চৌধুরী বিজেপির এজেন্ট। মুর্শিদাবাদ জেলায় গেরুয়া শিবিরের হয়ে কাজ করছে অধীর চৌধুরী।গ্যাসের দাম থেকে তেলের দাম বাড়ছে। প্ল্যাটফর্ম টিকিটের দাম আকাশছোঁয়া। একবারও সংসদে দাঁড়িয়ে এগুলোর প্রতিবাদ করেননি অধীর চৌধুরী। কারণ, কংগ্রেস বিজেপির সবচেয়ে বড় সাগরেদ। কংগ্রেসকে ভোট দেওয়া মানে বিজেপির হাত শক্তিশালি করা”। 

কেন আমরা এভাবে করোনাভাইরাসের টিকা অপচয় করছি, মহামারির নিয়ে রীতিমত উদ্বেগ প্রকাশ দিল্লি আদালতের ... R

মুর্শিদাবাদের মাটিতে দাঁড়িয়ে একযোগে নরেন্দ্র মোদি থেকে শুরু করে স্বরাষ্ট্রমন্ত্রী ও অধীর চৌধুরী কে একই সরলরেখায় দাঁড়িয়ে আক্রমণ শানানো  যথেষ্টভাবে তাৎপর্যপূর্ণ ভাবে মনে করছে রাজনৈতিক মহল। মূলত জেলার ২২ টি বিধানসভা আসন গুলির ওপরই দাঁড়িয়ে থাকতে পারে আগামী দিনে তৃণমূলের অস্তিত্ব।সেই দিক থেকে মুর্শিদাবাদ জেলা  'ভাইপো' অভিষেক ব্যানার্জির কাছে পাখির চোখ!

লকডাউন নিয়ে বার্তা নরেন্দ্র মোদীর, দেখে নিন জাতির উদ্দেশ্যে কী বললেন প্রধানমন্ত্রী ...