ভোটের প্রার্থী ঘোষনার আগেই তৃণমূলের বিধায়কের নামে দেওয়াল লিখনে কটাক্ষ গেরুয়া শিবিরের। আসন্ন বিধানসভা ভোটের  প্রার্থী ঘোষনার আগেই পূর্ব মেদিনীপুরের নন্দকুমারের তৃণমূলের  বর্তমান বিধায়ক সুকুমার দের নামে  দেওয়াল লিখন।বিধায়কের সাফাই তিনি বিষয়টি জানেন না। তিনি বলেছেন, 'খোঁজ নিয়ে দেখবেন কে বা কারা এই কাজ করেছে।' এই নিয়ে কটাক্ষ গেরুয়া শিবিরের।

আরও পড়ুন, মার্চে একই সঙ্গে রাজ্য সফরে যোগী-শাহ, দিল্লি থেকে আসছে ৩ হেলিকপ্টার 

 

 


বিধানসভা ভোটের দিন এখনও ঘোষনা না হলেও বিভিন্ন জায়গায় দেওয়াল দখলের কাজ শুরু করে দিয়েছে রাজনৈতিক দলগুলি।  দেওয়াল লিখনে রাজনৈতিক দলগুলির  দলীয় প্রতীক চিহ্ন এঁকে  লেখা রয়েছে আসন্ন বিধানসভা ভোটে এই চিহ্নে ভোট দিন।কিন্তু ভিন্ন চিত্র দেখা গেল নন্দকুমার বিধানসভার  বরগোদাগোদার অঞ্চলের  পেঁয়াজবেড়্যায়। গ্রামের বেশ কয়েকটি জায়গায় বর্তমান বিধায়ক সুকুমার দে র নাম দিয়ে  দেওয়াল লেখন হয়েছে। প্রার্থী ঘোষনা হওয়ার আগেই নাম দিয়ে দেওয়াল লেখনে অস্বস্তিতে জেলা তৃনমূল নেতৃত্ব।

আরও পড়ুন, Election Live Update- আজ মুর্শিদাবাদে শুভেন্দুর সভা, এদিকে দেশ জুড়ে ভারত বনধে কি প্রভাব বাংলায় 

 

 


তবে বিধায়ক সুকুমার দের সাফাই বিষয়টি তিনি  জানতেন না।,দল বা তিনি কাউকে বলেনি নাম দিয়ে  দেওয়াল লিখন করতে। এটা সম্পূর্ণ  অনৈতিক ও অযৌক্তিক। যেই করে থাকুক খোঁজ নিয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তৃণমূলের দেওয়াল লিখন নিয়ে  বিজেপির কটাক্ষ- দলের মুখ্যমন্ত্রী নন্দীগ্রামে নিজের নাম প্রার্থী হিসেবে ঘোষনা করে বুঝিয়ে দিয়েছেন দলের কোনো গণতন্ত্র নেই,শৃঙ্খলা নেই,তাই সেই দলের বর্তমান বিধায়ক নিজেই নিজের নাম ঘোষনা করে দিয়েছেন।এই দল বিধানসভা ভোটের পর আর থাকবেনা। বাংলার মানুষ বিজেপি সরকার প্রতিষ্ঠা করবে।