২৩ জানুয়ারি নেতাজী সুভাষ চন্দ্র বসুর জন্মদিনে কলকাতায় কেন্দ্রীয় সরকারের অনুষ্ঠান ছিল। সেখানে আমন্ত্রণ জানানো হয়েছিল মুখ্যমন্ত্রীকে। সেখানে মমতার বক্তব্য রাখার সময় জয় শ্রীরাম স্লোগান দেওয়া হয়েছিল। সরকারি অনুষ্ঠানে এই স্লোগানের তীব্র বিরোধিতা করে নিজের বক্তব্য বয়কট করেছিলেন মুখ্যমন্ত্রী। কেন্দ্রীয় সরকারের আরও একটি অনষ্ঠানে মমতাকে আমন্ত্রণ জানানো হয়েছে। সেখানে আমন্ত্রিত মেদিনীপুরের তিন সাংসদ দেব অধিকারী, শিশির অধিকারী ও দিব্যেন্দু অধিকারীকে।

আরও পড়ুন-প্রাক্তন বনমন্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মমতার, জবাবে কী উত্তর দিলেন রাজীব

এরপরই, একটি ট্যুইট করেন বিজেপি নেতা সৌমিত্র খাঁ। সেখানে তিনি লেখেন, ''হলদিয়ায় মোদীর সঙ্গে একইমঞ্চে থাকবেন দেব আর শিশির অধিকারী''। এই ট্যুইট ঘিরে তীব্র জল্পনার সৃষ্টি হয় রাজ্য রাজনীতিতে। এরপরই, সৌমিত্র খাঁকে ট্যাগ করে পাল্টা ট্যুইট করেন অভিনেতা দেব। তিনি বলেন, ''প্রিয় সৌমিত্র, আমি এখনও তোমার সাফল্যে গর্ব অনুভব করি। আমন্ত্রণ পেয়ে আমি খুব খুশি। তবে অনুষ্ঠানে সশরীরে উপস্থিত থাকতে পারব না বলে ক্ষমা চাইছি''।

 

 

অভিনেতা-সাংসদ তাঁর ট্যুইটে আরও লেখেন, ''ভিন্ন রাজনৈতিক আদর্শে বিশ্বাসী হওয়া সত্ত্বেও, আমার হৃদয়ে তোমার জন্য বিশেষ জায়গা রয়েছে, মতভেদ থাকলেও, তুমি আমি একসঙ্গে সুসময় কাটিয়েছি। তোমাকে এবং তোমার দলকে অগ্রিম অভিনন্দন''।