'যারা আন্তরিকভাবে দল করতে চায় তারা সকলেই উপস্থিত', রাজিব- লক্ষ্মী - বৈশালী অনুপস্থিতির প্রশ্নের উত্তরে জানালেন সমবায় মন্ত্রী অরূপ রায়। কেন্দ্র সরকারের কৃষি আইনকে অবিলম্বে প্রত্যাহারের দাবিতে আজকের এই বিক্ষোভ মিছিল , বলে জানান তিনি।  

আরও পড়ুন, 'কাটমানির মতই ভাগাভাগি কেন্দ্রের ভ্যাকসিনও', তৃণমূল নেতাদের তোপ দিলীপের . 

রবিবার কেন্দ্রীয় সরকারের কৃষি আইন প্রত্যাহারের দাবিতে হাওড়া ডুমুরজলা স্টেডিয়াম থেকে হাওড়া ময়দান মেট্রো চ্যানেল পর্যন্ত হাওড়া সদর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এক বিশাল প্রতিবাদ মিছিলে আয়োজন করা হয়। যাতে হাজার হাজার কর্মী সমর্থকদের সঙ্গে পা মেলান সমবায় মন্ত্রী অরূপ রায়, সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়, বিধায়ক জটু লাহিড়ী, ব্রজমোহন মজুমদার, গুলশন মল্লিক , জেলা সভাপতি ভাস্কর ভট্টাচার্য্য, সহ একাধিক শীর্ষ স্থানীয় নেতৃত্ব। 

আরও পড়ুন, 'ধর্মীয় ভাবাবেগে আঘাত', সায়নীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করলেন BJP নেতা তথাগত

তবে মিছিলে গরহাজির ছিলেন ডোমজুড়ে বিধায়ক হাওড়া জেলা তৃণমূল কংগ্রেসের কডিনেটর মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়, উত্তর হাওড়ার বিধায়ক প্রাক্তন প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা ও বালির বিধায়ক বৈশালী ডালমিয়া ।  তারা কেন উপস্থিত হননি সেই প্রশ্নের উত্তরে  মন্ত্রী  অরূপ রায় জানান, সকলকে আমন্ত্রণ পাঠানো হয়েছিল, যারা আন্তরিকভাবে দল করতে চায় তারা সকলেই উপস্থিত হয়েছিলেন। একইসঙ্গে কেন্দ্র সরকারের কৃষি আইনকে অবিলম্বে প্রত্যাহারের দাবিতে আজকের এই বিক্ষোভ মিছিল, বলে তিনি জানান।  একই সঙ্গে আবারও তিনি বিজেপিকে এক উৎশৃঙ্খল দল হিসাবে আখ্যা দেন ।