শাজাহান আলি, পশ্মুচিম মেদিনীপুর-খ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনে অভিনব আয়োজন তৃণমূলকর্মীদের। পেটপুরে খেলেন ভবঘুরেরা। তাঁদের জন্য চিলি চিকেন ও ফ্রাই রাইস খাওয়ালেন তৃণমূলকর্মীরা। তাঁদের তৃণূল কাউন্সিলর ও নেতাকর্মীদের উদ্যোগে এই আয়োজন করা হয়। 

আরও পড়ুন-৯ জানুয়ারি ফের রাজ্যে জেপি নাড্ডা, বর্ধমান সফরে গিয়ে কৃষক পরিবারে মধ্যাহ্নভোজ করবেন

মুখ্যমন্ত্রীর জন্মদিনে মেদিনীপুর শহরের ভবঘুরেদের ফ্রায়েড রাইস চিলি চিকেন খাওয়ালেন যুব তৃণমূল নেতা ৷ মেদিনীপুর পৌর এলাকার ২ নং ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলার নির্মাল্য চক্রবর্তী এই উদ্যোগ নিয়েছিলেন মঙ্গলবার ৷ প্রায় দুশো জন মানুষকে প্যাকেট করা খাবার বিলি করা হল শহরে জুড়ে৷

লক্ষ্মীর মন্ত্রিত্ব ত্যাগ, ক্রীড়া প্রতিমন্ত্রীর ইস্তফা প্রসঙ্গে কী বললেন মুখ্যমন্ত্রী

মমতার জন্মদিন উপলক্ষ্যে মঙ্গলবার সকাল থেকেই গরিব ও দুস্থ্য,ভবঘুরে মানুষকে খাওয়ানোর উদ্যোগ নিয়েছিলেন যুব তৃণমূল নেতা নির্মাল্য চক্রবর্তী ৷  তাই মেদিনীপুর শহরে আবাস এলাকাতে নিজেদের দলীয় কার্যালয়ের পাশে রান্না শুরু হয়েছিল ৷  সকাল থেকেই স্থানীয় লোকজনদের নিয়ে ফ্রায়েড রাইস ও চিলি চিকেন রান্না করা হয় ৷ পরে দলের কর্মীরাই প্যাকেট করেন ভবঘুরেদের জন্য ৷ এরপর কর্মীদের নিয়ে মেদিনীপুর শহরে রাস্তায় ঘুরে রাস্তায় থাকা ভবঘুরে ও ভবঘুরে আবাসনে থাকা ভবঘুরেদের সেই খাবার তুলে দেওয়া হয় ৷ ভবঘুরেদের শীতবস্ত্র বিতরণ করেন বিদায়ী কাউন্সিলর।