বসিরহাটে  মর্মান্তিক দুর্ঘটনায় মৃত্যু দম্পতির।  বসিরহাট মহকুমা হাড়োয়া থানার সোনাপুকুর শংকরপুর গ্রাম পঞ্চায়েতের কুলগাছি ব্রিজেই ঘটে এই দুর্ঘটনা। ইতিমধ্যে হাড়োয়া থানার পুলিশ তদন্ত শুরু করেছে এবং ঘাতক ট্রাকটিকে আটক করেছে।

আরও পড়ুন, স্বাস্থ্য সাথী কার্ডেও ফেরাল হাসপাতাল, চিকিৎসা না পেয়ে স্বেচ্ছামৃত্যুর আবেদন জানাল সপরিবার 


 শুক্রবার গভীর রাতে বাড়ি ফিরছিল ওই দম্পতি। বছর বাইশের সাথী মন্ডল ছিলেন ছয় মাসের অন্তঃসত্ত্বা এবং বছর ২৬ এর তার স্বামীর নাম  পীযুষ মণ্ডল। তিনি মোটরসাইকেল করে খাশবালান্দা গ্রাম পঞ্চায়েতের রায়খাঁ বধূর বাপের বাড়ি থেকে ব্রাহ্মণচকে নিজের বাড়িতে যাচ্ছিল। হাড়োয়া রাধানগর রোড ধরে ফিরছিলেন কুলগাছি ব্রিজ যেতেই ১০ চাকার একটি  পাথর বোঝাই ট্রাক পেছন থেকে ধাক্কা মারে। চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় ২২ বছরের সাথী মন্ডল ঘটনাস্থলেই মৃত্যু হয়। এর স্বামী পীযুষ মণ্ডল এর অবস্থা আশঙ্কাজনক তাদের দুজনকে উদ্ধার করে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে অন্তঃসত্ত্বা মহিলাকে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকেরা।

আরও পড়ুন, কোকেন কাণ্ডে চাঞ্চল্যকর দাবি BJP নেত্রী পামেলার, নাম জড়ালো রাকেশ সিংয়ের, বিস্ফোরক ফিরহাদ 


স্বামী পীযুষ মণ্ডলকে আশঙ্কাজনক অবস্থায় কলকাতার আরজিকর মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল স্থানান্তর করা হয় নিয়ে যেতে যেতে রাস্তাতেই মারা যায় ২৬ বছরের পীযুষ মণ্ডল ইতিমধ্যে হাড়োয়া থানার পুলিশ তদন্ত শুরু করেছে এবং ঘাতক ট্রাকটিকে আটক করেছে হাড়োয়া থানার পুলিশ ঘটনার জেরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।