ভোটের আগে মহা ফাঁপরে পড়েছেন মুর্শিদাবাদের তৃণমূল নেতা। বর্ষীয়ান ওই তৃণমূল নেতাকে অজ্ঞাত পরিচয় কোনও এক ব্যক্তি তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ দিচ্ছে বলে অভিযোগ। একবার একাধিক বার ফোন করে হুমকি দেওয়া হয় বলে দাবি করেছেন তৃণমূল নেতা সাগির হোসেন। শুধু তাই নয়, তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে বলে দাবি। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে মুর্শিদাবাদের রাজনীতিতে। 

আরও পড়ুন-সই নকল নথি জালের অভিযোগ, ED-র প্রাক্তন অফিসার মনোজ কুমারকে তলব বিধাননগর কমিশনারেটের

বারবার এই ঘটনার জেরে শেষমেষ পুলিশের দ্বারস্থ হয়েছেন তৃণমূল নেতা তথা মুর্শিদাবাদ জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক। ঘটনার বিস্তারিত বিবরণ দিয়ে ভগবানগোলা থানায় অভিযোগ দায়ের করেছেন ওই নেতা। অভিযোগেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কি কারণে ওই তৃণমূল নেতাকে হুমকি দেওয়া হচ্ছে, তার জানার চেষ্টা করছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, একটি স্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সাগির হোসেন। প্রথম অবস্থায় তৃণমূলের সদস্য ছিলেন। বর্তমানে তিনি মুর্শিদাবাদ জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক। 

আরও পড়ুন-গরু পাচার কাণ্ডে নয়া মোড়, এবার এনামুল ঘনিষ্ঠ ব্যবসায়ীকে তলব করল CBI

দিন কয়েক আগে থেকেই দুটি নম্বর থেকে ওই তৃণমূল নেতাকে লাগাতার হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ। ঘটনার অভিযোগের তির বিরোধীদের দিকে করছে তৃণমূল কংগ্রেস। তৃণমূল নেতা সাগীর সাহেব জানান, ''যে বা যাঁরা এই কাজ করছেন, সেটা আসলে অনেক কুরুচিকর মানুষের কাজ। আমি পুলিশে অভিযোগ জানিয়েছে, পুলিশ তার আইন মেনে কাজ করবে''।