'দু-পয়সার প্রেস-কে কেন ডাকা হয়' মন্তব্য সাংসদ মহুয়া মৈত্রের। আর এরপরেই সমস্ত সাংবাদিকরা ওনার এই মন্তব্য-কে ঘিরে প্রতিবাদি পোস্ট শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে।  শুরু হয় তৃণমূলের সাংগঠনিক সভায় চরম বিশৃঙ্খলা।

আরও পড়ুন, 'মন্দিরে চুম্বন নিয়ে আপত্তি হলে খাজুরাহোর গায়ে ওগুলি কী', বিজেপিকে তোপ মহুয়ার

 

 

 

'তৃণমূল কংগ্রেস দল থেকে এর থেকে ভাল কিছু আশা করাই অনুচিত'

গোষ্ঠী কোন্দলে শেষ পর্যন্ত সভা পন্ড হওয়ার উপক্রম। ধৈর্য্য হারলো তৃণমূল কংগ্রেসের সাংসদ মহুয়া মিত্রের। উত্তেজিত হয়েই বলে ফেললেন,'দু পয়সার প্রেসকে কেন ডাকা হয়', দলের সাংগঠনিক মিটিং-এ। এহেন এমন কথা শুনে কার্যত হতবাক সাংবাদিক মহল। পরে অবশ্য মহুয়া মিত্র সাংবাদিকদের বিষয়টি এড়িয়ে গিয়েছেন। উল্লেখ্য, ঘটনার প্রতিক্রিয়া দিতে গিয়ে বিজেপি কৃষাণ মোর্চার রাজ্য সভাপতি মহাদেব সরকার। সাংবাদিকদের সম্বন্ধে এহেন মন্তব্য অত্যন্ত দুর্ভাগ্যজনক। তিনি আরও বলেন তৃণমূল কংগ্রেস দল থেকে এর থেকে ভাল কিছু আশা করাই অনুচিত।

আৎও পড়ুন, 'ছিঃ- দেশের একমাত্র মহিলা মুখ্যমন্ত্রীকে গালাগালি', দিলীপকে তিরষ্কার মিমির

 

প্রতিবাদের পোস্টে ভরে গেছে সোশ্যাল মিডিয়া


প্রসঙ্গত, রবিবার গয়েশপুরে তৃণমূল কংগ্রেসের বুথস্তরে সাংগঠনিক সভা ছিল। সেখানে প্রধান বক্তা দলের জেলা কমিটির সভানেত্রী তথা সাংসদ মহুয়া মৈত্র। তারই উপস্থিতিতে নব নির্বাচিত বুথ সভাপতি আর সাবেক সভাপতির একদিকে ক্ষমতা দখল এবং অপরদিকে ক্ষমতা হারানোকে কেন্দ্র করে ২ গোষ্ঠীর ভিতর ঝগড়া, বিবাদের পর মারামারির পর্যায়ে পৌছে যায়।  সোমবার সমস্ত সোশ্যাল প্ল্যাটফর্মে মহুয়া মিত্র মন্তব্য-কে ঘিরে প্রতিবাদের পোস্টে ভরে গেছে।