রবিবাসরীয় বিজেপির ব্রিগেডে জন জয়োর। মঞ্চে একের পর এক পর এক গরমাগরম বক্তব্য রাখছেন  শুভেন্দু অধিকারী, অর্জুন সিং, দিলীপ ঘোষরা। রাজ্যের শাসক দলকে একের পর এক বাক্যবাণে বিদ্ধ করছে বিজেপি নেতৃত্ব। চমক দিয়ে বিজেপিতে যোগ দিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। কাটমানি, সিন্ডিকেট, দুর্নীতি থেকে শুরু করে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে তুলোধনা করেছেন নরেন্দ্র মোদীসকলে।   মিটিং শেষে একটু হালকা মুডে পাওয়া গেল বিজেপি যোগ দেওয়া সদ্য বিজেপিতে যোগ দেওয়া টলিউডের দুই তারকা শ্রাবন্তী ও যশকে।

ব্রিগেডে সমাবেশ শেষে চারিদিকেযখন বাড়ি যাওয়ার তোরজোর রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে আসা কর্মীরা, তখন খোশ মেজাজে ফটো শুট করলেন যশ ও শ্রাবন্তী। সেই ছবি শুধু মাত্র এক্সক্লুসিভ তুলে ধরা হল এশিয়ানেট নিউজ বাংলায়। প্রধানমন্ত্রী সঙ্গে ভিআইপি লাউঞ্জে সাক্ষাতের পর কথা বলছিলেন যশ ও শ্রাবন্তী। ব্রিগেড সমাবেশের ব্যাপকতা সহ নানা বিষয় নিয়ে হালকা মেজাজে কথা বলছিলেন দুই তারকা বিজেপি নেতা নেত্রী। সেই সময় এই ছবিটি তোলা হয়। যেখানে দুই তারকাকে দেখতে অপূর্ব লাগার পাশাপাশি পোজ দিতে দেখা যায়। ব্রিগেড থেকে ট্য়ুইট করেন যশ। সেখেন, ' মা-মাটি-মানুষের নামে টিএমসি যে নৃশংস অত্যাচার করেছে, তা বামলার জনমানসে নির্মম প্রভাব ফেলেছ'।

 

 

সদ্য বিজেপিতে যোগ দিয়েছেন এক ঝাক টলিউডের বড় পর্দা ও ছোট পর্দার অভিনেতা অভিনেত্রীরা। তালিকায় রয়েছে হিরণ, পায়েল সরকার, রুদ্রনীল ঘোষ, যশ ও শ্রাবন্তী। এই তারকাদের দলে নিয়ে  'তারকা লড়াইয়ে' ভোটের আগে তৃণমূলকে ধাক্কাও দিয়েছে পদ্ম শিবির। রবিবার মোদীজির ব্রিগেডেও উপস্থিত ছিলেন সেই সকল তারকারা। ভোটে লড়ার টিকিট পেলে তারা লড়াই করতেও প্রস্তুত। তবে যশ ও শ্রীবন্তীর এক্সক্লুসিভ এই ছবি পছন্দ করেছেন সকলেই।