চন্ডীপুরের বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত। প্রার্থী তালিকা প্রকাশ্যে আসার পরই প্রচারে নেমেছেন অভিনেতা যশ। বিজেপিতে যোগ দিয়ে তিনি জানিয়েছিলেন, বরাবরই মানুষের পাশে থাকার ইচ্ছে ছিল তাঁর। সেই সুযোগ আসাতেি এবার তিনি নতুন করে স্বপ্ন দেখছেন নতুন বাংলার। সেই লক্ষ্যেই মানুষকে বুঝিয়ে পালা বদলের পথে নেমে পড়েছেন যশ দাশগুপ্ত। প্রথম থেকেই তিনি সাধারণের সঙ্গে মিশে চালাচ্ছেন প্রচার। 

আরও পড়ুন- 'আমি একটা বড় গাঁধা-বারবার ঠকি', কাঁথির সভায় কেন আচমকা আবেগ প্রবণ হয়ে পড়লেন মমতা

চন্ডীমন্দিরে পুজো দিয়েই যশ এলাকাতে প্রচারে নেমেছিলেন। প্রতিদিনই সেই একি রুটিন মেনে চলেন তিনি। একের পর এক এক ওয়ার্ডে গিয়ে সকলকে সঙ্গে কথা বলা, এলাকার মানুষের সমস্যা শোনা, এছাড়াও তিনি এই এলাকার উন্নয়নে কি কি পরিকল্পনা করছে, এই সব কিছু নিয়ে কথা বলে নিচ্ছেন যশ। সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত চন্ডীপুরের বিভিন্ন জায়গায় তিনি ঘুরে বেড়াচ্ছেন দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে। 

 

 

বিজেপি-তে যোগ দিয়েি যশ আশ্বাস দিয়েছিলেন, মানুষের পাশে থাকবেন তিনি। পাশাপাশি তিনি এও জানিয়েছিলেন, স্টার বলেই যে সকলের থেকে দূরে থেকে মাঝে মধ্যে সেই স্থানে উপস্থিত হবেন, এমনটা নয়। আর ভোটের আগে তারই প্রমাণ দিতে প্রতিদিন পথে নামছেন দাশগুপ্ত। রবিবার ছোট দক্ষিণেশ্বরের মন্দিরে গিয়ে পুজো দিয়ে শুরু করেন প্রচার।