Asianet News BanglaAsianet News Bangla

মৃতদেহ সৎকারে নিয়ে যাওয়ার সময় ভয়াবহ পথ দুর্ঘটনা, আহত ১৪ শ্মশানযাত্রী

মুর্শিদাবাদের  ছোটকাপসা গ্রামে এক ব্যক্তির মৃত্যু হয়। তাঁর শেষকৃত্য সম্পন্নর জন্য পরিবারের সদস্য ও প্রতিবেশীরা পিকআপ ভ্যান ভাড়া করে বহরমপুরের দিকে শ্মশানে রওনা দিয়েছিলেন। কিন্তু, পথেই মৃতদেহ নিয়ে যাওয়ার সময়ই দুর্ঘটনাটি ঘটে। 

14 cremators injured in road accident at Murshidabad bmm
Author
Kolkata, First Published Aug 2, 2021, 8:02 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অত্যন্ত মর্মান্তিক ঘটনা। মৃতদেহ সৎকারের জন্য যাচ্ছিলেন সবাই। আর তখনই পিকআপভ্যান উল্টে ভয়াবহ পথ দুর্ঘটনার কবলে পড়েন তাঁরা। এর জেরে প্রায় ১৪জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। তাঁদের সবাইকে ভর্তি করা হয়েছে স্থানীয় হাসপাতালে। আজ এই দুর্ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের  মনোহরপুরের কাছে। 

14 cremators injured in road accident at Murshidabad bmm

 

মুর্শিদাবাদের  ছোটকাপসা গ্রামে এক ব্যক্তির মৃত্যু হয়েছিল। তাঁর শেষকৃত্য সম্পন্নর জন্য পরিবারের সদস্য ও প্রতিবেশীরা পিকআপ ভ্যান ভাড়া করে বহরমপুরের দিকে শ্মশানে রওনা দিয়েছিলেন। কিন্তু, পথেই মৃতদেহ নিয়ে যাওয়ার সময়ই দুর্ঘটনাটি ঘটে। 

"

মনোহরপুরের কাছে পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। চালক ও খালাসি সহ মোট ১৪জন জখম হন। তবে জখম হলেও ঘটনার পরই কোনওরকমে পালিয়ে যান খালাসি ও চালক। এদিকে পিকআপ ভ্যান উল্টে যাওয়ায় সময় একটি বিকট শব্দ হয়। তা শুনে ঘটনাস্থানে পৌঁছান স্থানীয় বাসিন্দারা।   

আরও পড়ুন- বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ

এরপর আহতদের স্থানীয়রাই হাসপাতালে ভর্তি করেন। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ছ'জনকে জেলাসদর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এক আহত যাত্রী বিনয় মাঝি বলেন, "কিছুই বুঝতে পারিনি আচমকা রাস্তার পাশের একটি মোড়ে ঘুরতে গিয়ে পুরো পিকআপ ভ্যানটি উল্টে গেল। সবাই মাটিতে পড়ে যান। তারপরে কী হয়েছে আর কিছুই মনে নেই"।

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

14 cremators injured in road accident at Murshidabad bmm

14 cremators injured in road accident at Murshidabad bmm

Follow Us:
Download App:
  • android
  • ios