দ্বৈপায়ন লালা, মালদহ:  ভারী বৃষ্টির জেরেই কি ঘটল বিপত্তি? পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে প্রাণ হারালেন দু'জন। গুরুতর জখম আরও বেশ কয়েকজন। অভিযুক্ত সন্দেহে কয়েকজনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মালদহের ইংরেজবাজারের পার্বত্যা গ্রামে। এলাকায় মোতায়েন প্রচুর পুলিশ।

আরও পড়ুন: নতুন করে হাতির আতঙ্ক মেদিনীপুরে, দেখুন চাঞ্চল্যকর ছবি

আবহাওয়া দপ্তরের পূর্বাভাস ছিলই, গত কয়েকদিন ধরে টানা বৃষ্টি চলছে উত্তরবঙ্গের জেলাগুলিতে। ব্যতিক্রম নয় মালদহও।  স্থানীয় সূত্রে খবর, প্রবল বৃষ্টিতে ইংরেজবাজারের পার্বত্যা গ্রামে একটি পুকুরে ভেসে গিয়েছে। বুধবার রাতে পুকুরের জলে আবার একটি জাল ভেসে আসে। তারপর? মাছর ধরার জন্য অর্জুন ঘোষ ও ফুলচাঁদ ঘোষ নামে দুই ব্যক্তি যখন পুকুরে জালটি ফেলেন, তখনই ঘটে বিপত্তি। খবর পেয়ে পুকুর পাড়ে জড়ো হন রাজেশ রায়, মদন ঘোষ-সহ গ্রামের আরও বেশ কয়েকজন। যে জালটি পুকুরে ফেলা হয়েছে, সেই জালটি নিজেদের বলে দাবি করেন তাঁরা। এই নিয়ে দু'পক্ষে মধ্যে প্রথমে তর্কাতর্কি, তারপর বচসা শুরু হয়ে যায়।

আরও পড়ুন: পুরুলিয়ায় মর্মান্তিক দুর্ঘটনা, বাস-ট্রেলারের সংঘর্ষে দাউ দাউ করে জ্বলল আগুন, দেখুন চাঞ্চল্যকর ছবি

অভিযোগ, বচসা চালকালীন অর্জুন ও ফুলচাঁদের উপর ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয় রাজেশ রায় ও তার সঙ্গীরা। এলোপাথারি কোপানো হয় দু'জনকেই। বাধা দিতে গিয়ে জখম হন আক্রান্তদের পরিবারের আরও বেশ কয়েকজন। খবর পেয়ে ইংরেজ বাজার থানার পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছয়, ততক্ষণে সবশেষ। মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে অর্জুন ঘোষ ও ফুলচাঁদ ঘোষকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। তাঁদের পরিবারের তরফে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে থানায়। তদন্তে নেমে রাতেই বেশ কয়েকজনকে অভিযুক্তকে আটক করেছে পুলিশ।