Asianet News BanglaAsianet News Bangla

বাংলায় থামছে না হিংসা - অর্জুন সিং-এর বাড়িতে ফের বোমাবাজি, টুইটে উদ্বেগ রাজ্যপালের

মঙ্গলবার গভীর রাতে বোমা হামলা বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়িতে। টুইট করে উদ্বেগ প্রকাশ করলেন রাজ্যপাল জগদীপ ধনখর। 
 

3 bombs hurled at BJP MP Arjun Singh's house, governor Jagdeep Dhankhar concerned ALB
Author
Kolkata, First Published Sep 8, 2021, 10:53 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মঙ্গলবার গভীর রাতে বোমা হামলা হল বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়িতে। অন্তত তিনটি অপরিশোধিত বোমা ছোড়া হয় ব্যারাকপুরের সাংসদের বাড়িতে, এমনটাই অভিযোগ। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। প্রমাণাদি সংগ্রহের কাজ চলছে। বিজেপির অভিযোগ, এপর পিছনে রয়েছে শাসক দল তৃণমূল কংগ্রেস আশ্রীত দুষ্কতীরা। এই ঘটনা টুইট করে উদ্বেগ প্রকাশ করলেন রাজ্যপাল জগদীপ ধনখর। 

জানা গিয়েছে, সাংসদ অর্জুন সিং বর্তমানে দিল্লিতে আছেন। তবে, হামলার সময় তার পরিবারের সদস্যরা বাড়ির ভিতরেই ছিলেন। নিরাপত্তার দায়িত্বে ছিলেন সেন্ট্রাল রিজার্ভ আধা পুলিশ ফোর্স বা সিআরপিএফ জওয়ানরা। আধাসামরিক বাহিনীর ওই সদস্যদের উপস্থিতিতেই অর্দুন সিং-এর বাড়ি লক্ষ্য করে অন্তত তিনটি বোমা ছোড়া হয়। 

"

এদিকে এই ঘটনার কথাজানতে পেরে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন রাজ্যপাল জগদীপ ধনখর। তাঁর অভিযোগ, সাংসদের বাসভবনের বাইরে এই বোমা হামলাই দেখিয়ে দিচ্ছে, বাংলায় অবাধ হিংসা থামার কোনও লক্ষণ দেখা যাচ্ছে না। টুইটে তিনি লিখেছেন, 'এদিন ভোরে সাংসদ অর্জুন সিংয়ের বাসভবনের বাইরে বোমা বিস্ফোরণ উদ্বেগজনক।' রাজ্যপাল আরও বলেন, রাজ্য পুলিশ থেকে তিনি দ্রুত পদক্ষেপের আশা করছেন। এছাড়া অর্জুন সিংয়ের নিরাপত্তা নিয়ে আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের কাছে উদ্বেগ প্রকাশ করা হয়েছিল, সেই কথাও মনে করিয়ে দিয়েছেন জগদীপ ধনখর। 

আরও পড়ুন - অকুতোভয় আফগান মহিলাদের রুখতে ব্যর্থ তালিবানি বন্ধুকও - খোদ রাজধানীতেই বিক্ষোভ, দেখুন

আরও পড়ুন - পঞ্জশির কাদের দখলে, প্রবল ধোঁয়াশা - তালিবানদের সঙ্গেই লড়ছে আল-কায়েদা, পাকিস্তানও

আরও পড়ুন - সারাদিন পর্নোগ্রাফি দেখছে তালিবান, তৈরি হচ্ছে 'তালিকা' - কী চলছে কট্টরপন্থীদের মাথায়, দেখুন

চলতি বছরের শুরুতে, মে মাসে বাংলায় বিধানসভা নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছিল। তৃণমূল কংগ্রেসের বিরাট জয়ের পর থেকেই বিরোধীদলের নেতা-কর্মীদের উপর সাসক দলের বেনজির আক্রমণ নেমে এসেছে বলে অভিযোগ রয়েছে। নির্বাতচন পরবর্তী হিংসার বিষয়ে বিজেপি নেতারা এবং রাজ্যপাল বারবার উদ্বেগ প্রকাশ করেছেন। এই নিয়ে কড়া প্রতিবেদন জমা দিয়েচিল কেন্দ্রীয় মানবাধিকার কমিশনও। যা নিয়ে কেন্দ্র-রাজ্য সংঘাত চলেছেই। 

3 bombs hurled at BJP MP Arjun Singh's house, governor Jagdeep Dhankhar concerned ALB

3 bombs hurled at BJP MP Arjun Singh's house, governor Jagdeep Dhankhar concerned ALB


 

Follow Us:
Download App:
  • android
  • ios