Asianet News BanglaAsianet News Bangla

Balurghat : সিনেমা হলের মধ্যেই নোংরামি, আপত্তিকর অবস্থায় ধরা পড়লেন ৪ মহিলা সহ ৬ জন পুরুষ

সিনেমা হলের ভিতরেও অশালীন কাজকর্ম চলছিল। গোপন সূত্রে খবরটা আগেই পেয়ে গিয়েছিল দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট থানার পুলিশ। খবর পাওয়া মাত্রই আর একটুও দেরি না করে শহরের রঘুনাথপুর এলাকার সত্যজিৎ মঞ্চে সটান হাজির হন পুলিশ আধিকারিকরা। এবংহলের ভিতর ঢুকতেই চোখে পড়ে চরম নোংরামো।আপত্তিকর অবস্থায়  চার জন মহিলা এবং ছয়জন পুরুষকে হাতেনাতে ধরে ফেলেন পুলিশ। তারপরেই ১০ জনকে গ্রেফতার করে বালুরঘাট থানার পুলিশ।

4 women and 6 mens arrested for wrong work in balurghat cinema hall BRD
Author
Kolkata, First Published Dec 2, 2021, 2:12 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

স্থান-কাল-পাত্র এই বিষয়টা যেন আর পুরোপুরি ভুলতে বসেছে আজকের সমাজ। যেখানে সেখানে নোংরামি যেন ক্রমশ বেড়ে চলেছে। সুযোগ পেলেই টাকার লালসায় মানুষ যে কতটা নীচে নামতে পারে তা যেন ফের প্রমাণিত হল। এবার খোদ সিনেমা হলের ভিতরেও অশালীন কাজকর্ম চলছিল। গোপন সূত্রে খবরটা আগেই পেয়ে গিয়েছিল দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট থানার পুলিশ। খবর পাওয়া মাত্রই আর একটুও দেরি না করে শহরের রঘুনাথপুর এলাকার সত্যজিৎ মঞ্চে সটান হাজির হন পুলিশ আধিকারিকরা। এবংহলের ভিতর ঢুকতেই চোখে পড়ে চরম নোংরামো।আপত্তিকর অবস্থায়  চার জন মহিলা এবং ছয়জন পুরুষকে হাতেনাতে ধরে ফেলেন পুলিশ। তারপরেই ১০ জনকে গ্রেফতার করে বালুরঘাট থানার পুলিশ।

বুধবার বিকেলে ঘটনাটি ঘটেছে রঘুনাথপুর এলাকার সত্যজিৎ মঞ্চে। খোদ সিনেমা হলের ভিতরে এমন অশালীন কর্মকাণ্ড কথা শুনে রীতিমতো হতবাক হয়ে যান স্থানীয় মানুষজন। স্থানীয়রা দাবি করেব, সত্যজিৎ মঞ্চের ভিতরে যে এই ধরনের  নোংরা কাণ্ড চলছে তা একটুও আঁচ করতে পারেননি তারা। পুলিশ আসায় সেই এই নোংরা ঘটনাটির কথা তারা জানতে পারে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সত্যজিৎ মঞ্চে সিনেমা চলাকালীনই অশালীন কাজকর্ম করছিলেন ওই মহিলা এবং পুরুষরা। এর খবর আগেই পেয়ে গিয়েছিলেন সেখানকার পুলিশ। এই নোংরা ঘটনায় হলের ম্যানেজার সহ মোট ১০ জনকে আটক করেছে সেখানকার স্থানীয় পুলিশ।

আরও পড়ুন-Mamata Vs Congress: মমতার পুরোনো ষড়যন্ত্র, পিছনে আছেন মোদী - বিস্ফোরক অধীর

আরও পড়ুন-Sovan-Baisakhi: বৈশাখীর সন্তানের বাবা হলেন শোভন, অপেক্ষা এবার বিবাহ বিচ্ছেদের

আরও পড়ুন-Kolkata Airport: করোনার নয়া নির্দেশিকা কলকাতা বিমানবন্দরে, বাধ্যতামূলক হল RT-PCR টেস্ট

 

এই ধরনের কর্মকান্ড যেন শহরের আনাচে -কানাচে আগাছার মতোই বেড়েই চলেছে। তবে জনবহুল এলাকায়  কীভাবে এই ধরনের কাজ চলছিল তা খতিয়ে দেখছে পুলিশ। রঘুনাথপুর এলাকার সত্যজিৎ মঞ্চে কত দিন ধরে এই নোংরা কাজ চলছে, তাও খতিয়ে দেখা হচ্ছে। এবং  সিনেমার আড়ালেসত্যজিৎ মঞ্চে আর কী কী কর্মকাণ্ড হয় তা-ও খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা। সত্যজিৎ মঞ্চে এক কর্মী উত্তম প্রামাণিক জানিয়েছেন, হলের ভিতর থেকে কয়েক জনকে ধরে নিয়ে গিয়েছে পুলিশ। তবে হলের ভিতরে তারা কী করছিলেন সেটা তিনি জানেন না বলেই জানিয়েছেন। এছাড়াও এই ধরনের অশালীন কর্মকাণ্ড মাঝেমধ্যেই সেখানে হয় কি না তা জানতে চাওয়া হলে বিষয়টি সরাসরি এড়িয়ে যান হলের ওই কর্মী।  তবে সত্যজিৎ মঞ্চের এই নোংরা কর্মকান্ডের পর শহর জুড়ে তল্লাশি আরও বাড়বে বলেই মনে করা হচ্ছে।
 

Follow Us:
Download App:
  • android
  • ios