Asianet News BanglaAsianet News Bangla

Child Death on Road Accident: ট্রেকারের রেষারেষির জেরে মৃত্যু শিশুর, উত্তাল মুর্শিদাবাদ

 

ট্রেকারের রেষারেষির জেরে মুর্শিদাবাদে মৃত্যু এক শিশুর। ভরসন্ধ্যায়  স্ট্যান্ডে পৌঁছানোর জন্য  দু টি ট্রেকারের রেষারেষি  প্রান কেড়ে নিল এক শিশুর।  

A child has died after being hit by a trekker on Murshidabad road RTB
Author
Kolkata, First Published Dec 17, 2021, 7:05 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ট্রেকারের রেষারেষির জেরে মুর্শিদাবাদে মৃত্যু এক শিশুর। ভরসন্ধ্যায়  স্ট্যান্ডে পৌঁছানোর জন্য  দু টি ট্রেকারের রেষারেষি  প্রান কেড়ে নিল এক শিশুর (Child death due to road Accident)। মৃতের নাম কায়েম শেখ (৬)। ঘটনায় মুর্শিদাবাদের (Murshidabad Road Accident)  তালতলা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো শুক্রবার।

পুলিশ এই ঘটনায় ঘাতক ট্রেকারটি আটক করলেও গাড়ির চালক পলাতক বলে শেষ পাওয়া খবরে জানা গিয়েছে।পরবর্তীতে  থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  মহকুমা হাসপাতালে পাঠায় ।স্থানীয় সুত্রে জানা গিয়েছে , টিকটিকি পাড়া থেকে খলিফাবাদ গামি দুটি ট্রেকারের রেষারেষিতে ফুটপাতের পাশে দাঁড়িয়ে থাকা নায়েম কে পিষে দেয় একটি ট্রেকার । গুরুতর জখম স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ওই ছাত্রকে প্রতিবেশীরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন । এই খবর  ছড়িয়ে পড়তেই এলাকা জুড়ে উত্তেজনা দেখা দেয় ।

আরও পড়ুন, BSF Bycycle Rally: মুক্তিযুদ্ধের স্মরণে সাইকেলে 'সীমান্ত ব়্যালি', বিশাল আয়োজন BSF-র

প্রত্যক্ষদর্শী আলি আসগার নামের এক যুবক বলেন , “ বেশ কয়েক কিমি দূর থেকেই দুটি ট্রেকার রেষারেষি করছিল । এর জেরেই ফুটপাত থেকে কয়েক হাত দূরে খেলা ধুলা করতে থাকা এক শিশু কে পিছন দিক থেকে একটি ট্রেকার ধাক্কা মারলে , দুর্ঘটনাটি ঘটে ।” বাসিন্দারা ট্রেকার টি কে তাড়া করলে যাত্রী বোঝায় ট্রেকার রাস্তার পাশে দাঁড় করে রেখে চালক পালিয়ে যায় ।এদিকে সাজিদুর রহমান , একরাম শেখ রা বলেন , “ প্রথম দিকে বাড়টি যাত্রীর আশায় ট্রেকার গুলো ধির গতিতে চলে । তবে সঠিক সময়ে গন্তব্যে পৌছানোর তাগিদের পরবর্তীতে গাড়ির গতি বাড়াতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়ে গাড়ি গুলো । এই ব্যাপারে তাদের দাবি , ট্রেকারের গতি নিয়ন্ত্রনে প্রশাসন একটু সতর্ক হলে মাঝে মধ্যে ঘটতে থাকা দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া যায় । এদিকে এমন মর্মান্তিক ঘটনায় এলাকায় যেমন আতঙ্ক নেমে এসেছে যেমন মানুষজন সরব হয়েছেন ট্রেকার থেকে শুরু করে ছোট গাড়ির দৌরাত্ম্যের বিরুদ্ধে।

প্রসঙ্গত, সম্প্রতি বাসের রেষারেষিতে রক্তাক্ত হয় শহরের রাজপথ।চলতি মাসেই মহানগরে নিয়মিত যে বাসে অফিসে যান সেই বাসে ওঠার আগেই প্রাণ গেল এক ফুড কর্পোরেশনের কর্মীর।জেস্টনের মোড়ে যে সময় ১২ সি রুটের বাস টি দাঁড়িয়ে প্যাসেঞ্জার তুলছিল সেই সময় হঠাৎই অন্য একটি বাস বাঁ দিক থেকে এসে তাঁকে ধাক্কা মারে বলে অভিযোগ।  বাসের চাকার পিষ্ট হন তিনি বলেই দাবি স্থানীয়দের। সঙ্গে সঙ্গে দুটি বাসের ড্রাইভার পালিয়ে যায় বলে খবর। এদিকে ওই সময় ঘটনাস্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় ওই মহিলাকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকের। 

Follow Us:
Download App:
  • android
  • ios