Asianet News BanglaAsianet News Bangla

Extra Marital Affairs-বিবাহবহির্ভূত সম্পর্ককে কেন্দ্র করে উত্তাল রায়গঞ্জ,পুলিশকর্মীকে মারধর

বিবাহ বহির্ভূত সম্পর্ককে কেন্দ্র করে চরম উত্তেজনা উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার রূপাহারে। এই ঘটনার জেরে এলাকাবাসীরা এক পুলিশ কর্মীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয় বলে অভিযোগ। 

a policeman was beaten over an extramarital affair Incident bpsb
Author
Kolkata, First Published Nov 7, 2021, 1:45 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শনিবার গভীর রাতে বিবাহ বহির্ভূত সম্পর্ককে(extramarital affairs) কেন্দ্র করে চরম উত্তেজনা উত্তর দিনাজপুর জেলার (North Dinajpur District) রায়গঞ্জ থানার রূপাহারে (Rupahar)। এই ঘটনার জেরে এলাকাবাসীরা(Locals) এক পুলিশ কর্মীকে (Police) মারধর করে মাথা ফাটিয়ে দেয় বলে অভিযোগ। এর পাশাপাশি, তার মোটরসাইকেলে যথেচ্ছ ভাঙচুর করে উত্তেজিত জনতা। 

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ। পরিস্থিতি সামাল দিতে পুলিশ ৩ জনকে আটক করে। স্থানীয় সূত্রে খবর শনিবার রাত ১২টা নাগাদ রায়গঞ্জ থানার রূপাহারে দুই মহিলা ও এক পুরুষের মেলামেশা নিয়ে উত্তেজনার সৃষ্টি হয়। গ্রামবাসীদের অভিযোগ স্থানীয় এক মহিলার বাড়িতে প্রায়দিনই মধুচক্রের আসর বসানো হয়। এদিন এই বিষয়ে প্রতিবাদে করতে গেলে অভিযুক্ত মহিলার বাড়ি থেকে পালটা প্রতিরোধ করে এক ব্যক্তি। ওই ব্যক্তি নিজেকে পুলিশ কর্মী বলে পরিচয় দিয়ে গ্রামবাসীদের হুমকি দেয় বলে গ্রামবাসীদের অভিযোগ। 

এরপরেই উত্তেজিত জনতা ওই পুলিশ কর্মীর মোটোর সাইকেলে ভাঙচুর চালানোর পাশাপাশি মারধোর করে ওই পুলিশ কর্মীকে বলে অভিযোগ। খবর পেয়ে রায়গঞ্জ থানার পুলিশ ওই রক্তাক্ত পুলিশ কর্মী ও দুই মহিলাকে উদ্ধার করে। পরে তাদের নিজেদের হেফাজতে নেয় পুলিশ। রাত প্রায় ৩টে নাগাদ গ্রামবাসীদের সামান্য শান্ত করে সকলকে নিজেদের বাড়ি ফেরত পাঠাতে সক্ষম হয় পুলিশ। তবে এখনও চাপা উত্তেজনা আছে এলাকায়।  মাঝে মাঝেই চলছে পুলিশের টহলদারী। 

Global Warming-২০৩০ সালের মধ্যে জলের তলায় ডুববে কলকাতা, তালিকায় বড় বড় শহরের নামও

Aryan Khan Case- মাদক মামলায় আরিয়ান খানকে ফাঁসানো হয়েছে-বিস্ফোরক তথ্য প্রকাশ্যে

Pakistan Airspace- আকাশপথ ব্যবহারে না, পাকিস্তানকে সিদ্ধান্ত পুনর্বিবেচনার আর্জি ভারতের

বিবাহ বহির্ভূত সম্পর্কের খবর মেলে মুর্শিদাবাদ থেকেও। এই মাসের শুরুর দিকে পরকিয়ার জেরে নৃশংসভাবে খুন করা হয় এক ব্যক্তিকে। মুর্শিদাবাদের বাহাদুরপুরের এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে,বাহাদুরপুর এলাকার বাসিন্দা জালাল শেখ এলাকায় ঘুরে ঘুরে গবাদি পশু কিনে হাটে হাটে বিক্রি করেন। সকালে মাঠে কাজ করতে যাওয়ার পথে প্রতিবেশীরা জালালের মাথা থেঁতলানো রক্তাক্ত মৃতে দেহ বাড়ি থেকে কিছু দূরে নতুন পাড়া মাঠে পড়ে আছে, তখনও তার হাতে মোবাইল ফোন ধরা ছিল বলেই প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে।

এই ঘটনায় স্থানীয় বাসিন্দারা পুলিশে খবর দেন। দুই ছেলে এক মেয়ের সংসারে জালাল ও আলাপী বিবির বেশ কয়েক বছরের দাম্পত্য জীবনে সম্প্রতি স্ত্রীর পরকীয়া নিয়ে বিবাদ শুরু হয়। মাস পাঁচেক থেকে স্ত্রীর চলা ফেরা নিয়ে প্রশ্ন তোলেন খোদ তার স্বামী। ইদানিং আলাপী  বিবি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন বলে অভিযোগ তুলেছেন মৃতের আত্মীয় স্বজন। 

Follow Us:
Download App:
  • android
  • ios