পূর্ব লাদাখ সীমান্তে ভারত চিন সেনাদের মধ্যে সংঘর্ষে ২০ ভারতীয় জওয়ান নিহত হয়েছে। এই ঘটনার পর থেকেই ক্ষোভে ফুঁসছে গোটা দেশ। দেশের বিভিন্ন জায়গায় চিনা আগ্রাসনের প্রতিবাদে চলছে বিক্ষোভ। পাশাপাশি চিনা পণ্য বয়কটেরও ডাক দেওয়া হয়েছে। পিছিয়ে নেই পশ্চিমবঙ্গও। এই রাজ্যেও বিভিন্ন এলাকায় চলছে প্রতিবাদ বিক্ষোভ। তেমনই এই বিক্ষোভ চলছিল আসানসোলে। যার নেতৃত্বে ছিল বিজেপি। 

আসানসোলের সেই বিক্ষোভই ভাইরাল নেট দুনিয়ায়।  যেখানে স্থানীয় বিজেপি কর্মী দ্বিধাহীন কণ্ঠে বলছেন লাদাখের ঘটনার প্রতিবাদে তাঁরা জড়ো হয়েছেন। তাঁরা চিনের প্রধানমন্ত্রী কিম জম উনের কুশপুতুল দাহ করবেন। আপনি ঠিকই পড়ছেন।  বিজেপি  কর্মী হয়তো গুলিয়ে ফেলেছেন কিম আর সি-এর মধ্যে। তিনি হয়তো খেয়াল করেননি কিম জন উন উত্তর কোরিয়ার প্রসেডেন্ট। আর চিনের প্রধান সি জিংপিং। আর তা যদি না হয় তাহলে ধরে নিতেই হবে আন্তর্জাতিক রাজনীতি সম্পর্কে তিনি অজ্ঞ। তেমনই বলছেন নেটিজেনরা। দেখুন সেই ভাইরাল হওয়া ভিডিও। 

লাদাখের ঘটনার প্রতিবাদে বিজেপি কর্মীরা অবশ্য সকলের কাছেই চিনা পণ্য বয়কট করার ডাক দিয়েছেন। তিনি আরও বলেছেন স্বদেশী পণ্য় ব্যহবার করলে চিনের অর্থনীতিকে রীতিমত ধাক্কা দেওয়া যাবে। নেটিজনদের দাবি এই ভিডিও সোশ্যাল মিডিয়া আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। 

লাদাখ নিয়ে রাহুলের মন্তব্যকে হাতিয়ার করতে পারে চিন, কংগ্রেস সাংসদের বিরুদ্ধে অভিযোগ বিজেপির ...

গালওয়ান নদীর গতি আটকাতে বোল্ডার ফেলছে চিন, স্যাটেলাইট ইমেজে ধরা পড়েছে যুদ্ধ প্রস্তুতি ...

চিনা পণ্যের বিরোধিতা একী করলেন পাপ্পু, দেখুন অবাক করা ভিডিও ...