Asianet News BanglaAsianet News Bangla

Murshidabad: মহিলা কর্মীকে কটূক্তিতে গ্রেফতার বহরমপুর পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান, অবশেষে মুক্ত জামিনে

অভিযোগ শুক্রবার রাতে বহরমপুর পুরসভার এক মহিলা পুরকর্মীকে ফোন করে হুমকি দিয়েছেন প্রাক্তন চেয়ারম্যান নীলরতন আঢ্য। এদিকে ঘটনাচক্রে ওই মহিলা আবার পৌরসভার প্রাক্তন কাউন্সিলরের মেয়ে।

Bail of former chairman of Bahrampur municipality
Author
Murshidabad, First Published Nov 28, 2021, 3:24 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বহরমপুর পৌরসভার (Berhampore Municipal) প্রাক্তন চেয়ারম্যানের গ্রেফতারির ঘটনায় গতকাল থেকেই ব্যাপক শোরগোল শুরু হয়েছিল মুর্শিদাবাদে(Murshidabad)। অভিযোগ শুক্রবার রাতে বহরমপুর পুরসভার এক মহিলা পুরকর্মীকে ফোন করে হুমকি দিয়েছেন প্রাক্তন চেয়ারম্যান নীলরতন আঢ্য। এদিকে ঘটনাচক্রে ওই মহিলা আবার পৌরসভার প্রাক্তন কাউন্সিলরের মেয়ে। তাঁর নির্দিষ্টি অভিযোগের ভিত্তিতেই গতকালই নীলরতনবাবুকে গ্রেফতার করে পুলিশ। এদিকে বিধানসভা ভোটের আগেই তিনি ঘাসফুল শিবির(Trinamool-congress) ছেড়ে কংগ্রেসে (Congress) যোগ দিয়েছেন। এহেন নীলরতন আঢ্যর বিরুদ্ধেই বহরমপুর(Berhampore) পুরসভার প্রাক্তন কাউন্সিলরের মেয়েকে ফোন করে হুমকি দেওয়ার অভিযোগে স্বভাবতই চাপে কংগ্রেসও।

অভিযোগ ফোনে মুখ্যমন্ত্রীর নাম করেও একাধিক অশালীন শব্দ ব্যবহার করে তিনি। এদিকে তৃণমূলের এই প্রাক্তন পুরপ্রধানকে মহিলার সঙ্গে অশালীন আচরণ হুমকি ও মুখ্যমন্ত্রীর নামে ফোনে কটুক্তির ঘটনার অভিযোগে চরম শাস্তির দাবিতে শনিবার রাতেই বহরমপুর শহরে বিক্ষোভ প্রদর্শন করে তৃণমূলের প্রমিলা বাহিনী। এহেন নীলরতন আঢ্যর কড়া শাস্তির দাবি তুলেছেন তারা। এমনকী তার বিরুদ্ধে আগেও এই ধরণের অভিযোগ রয়েছে বলে দাবি করেছেন অনেকে। এদিকে রবিবারই শেষ পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিন পেয়ে গিয়েছেন অধীর ঘনিষ্ট তৃণমূলের এই প্রাক্তন পৌর প্রধান।

আরও পড়ুন- ত্রিপুরায় ছুটছে বিজেপির অশ্বমেধের ঘোড়া, গেরুয়া ঝড়ে দিশাহীন বাম-তৃণমূল

জামিনের পরেই বহরমপুর শহরে ফিরে বিস্ফোরক হয়ে উঠেছেন তিনি। আগামী দিনে শহরের বুকে তৃণমূলের বিভিন্ন অনৈতিক ও বেআইনি কার্যকলাপ নিয়ে মানুষের কাছে খতিয়ান তুলে ধরার হুঁশিয়ারিও দিয়ে ফেলেছেন তিনি। রাজনৈতিক প্রতিহিংসার কারণেই শাসক দল তাঁর বিরুদ্ধে মিথ্যা কেস দেওয়ার চেষ্টা করছে বলে দাবি তাঁর। এদিকে ১৭ বছর ধরে বহরমপুর পৌরসভার চেয়ারম্যান ছিলেন নীলরতন আঢ্য। কিন্তু সম্প্রতি দুর্নীতির অভিযোগ ওঠায় তাঁকে পদ থেকে সরতে হয়। তবে নীলরতন আঢ্যর পরিবারেরও দাবি, রাজনীতির শিকার হয়েছেন তিনি। পুরসভা ভোটের আগে নীলরতন বাবুকে কালিমালিপ্ত করতেই এই ঘৃণ্য পরিকল্পনা করা হচ্ছে। যদিও এই নিয়ে কংগ্রেসের তরফেও এখনও বিশেষ কোনও প্রতিক্রিয়া মেলেনি। তবে এতে যে অধীর ব্রিগেডের অস্বস্তি বেড়েছে তা বলাই বাহুল্য। এদিকে কলকাতা পুরভোটের ঘোষণা হতেই গোটা রাজ্যেই বেড়েছে রাজনৈতিক উত্তাপ। অন্যদিকে কলকাতার ভোট মিটতেই নির্বাচনী দামামা বেজে যাবে অন্যান্য পৌরসভা গুলিতেও। তারমধ্যে বহরমপুরের এই ঘটনায় নতু করে চাঞ্চল্য ছড়িয়েছে রাজ্য রাজনীতিতে। 

Follow Us:
Download App:
  • android
  • ios