Asianet News BanglaAsianet News Bangla

ভাতারে গ্রেফতার বাংলাদেশি ব্যক্তি, অনুপ্রবেশের কারণ জানতে দফায় দফায় জেরা

ভাতার থানার তরফে জানা গিয়েছে, ধৃত যুবকের নাম ওসমান আলি। বাংলাদেশের খুলনা জেলার কোটচাঁদপুর থানার কাগমারি গ্রামের বাসিন্দা সে। তার কাছে বৈধ কাগজপত্র নেই। 

Bangladeshi man arrested in Bhatar police interrogated continue bmm
Author
Kolkata, First Published Aug 8, 2021, 3:26 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

চিনের নাগরিক থেকে শুরু করে কখনও জেএমব, কখনও আল কায়দা জঙ্গি ধরা পড়েছে রাজ্যে। আর এবার বাংলাদেশি অনুপ্রবেশকারীকে গ্রেফতার করল পুলিশ। শনিবার বিকেলে পূর্ব বর্ধমানের ভাতার বাজার থেকে গ্রেফতার করা হয় তাকে। 

Bangladeshi man arrested in Bhatar police interrogated continue bmm

 

আরও পড়ুন- "প্রয়োজনে ল্যাম্পপোস্টে বেঁধে রাখুন", খড়্গপুরের বিজেপির মহিলা কাউন্সিলরের বিরুদ্ধে মন্তব্য দিলীপের

রাজ্যে করোনার গ্রাফ এখন অনেকটাই নিম্নমুখী। কিন্তু, তা হলেও এই মুহূর্তে রাজ্যে জারি রয়েছে বিধিনিষেধ। তবে বেশ কিছুক্ষেত্রে ছাড় ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়া করোনাবিধিও মেনে চলার পরামর্শ দিয়েছেন তিনি। তবে অনেক সময়তেই করোনাবিধি মানতে দেখা যায় না রাজ্যবাসীকে। আর সেই কারণেই অত্যন্ত কড়া প্রশাসন। বেশিরভাগ জায়গাতেই মাঝে মধ্যেই টহল দিচ্ছে পুলিশ। সবাই মাস্ক পরেছেন কিনা, দূরত্ববিধি মানা হচ্ছে কিনা তা দেখতে বাজারগুলিতে টহলদারি চালানো হচ্ছে। গতকালও ভাতার বাজারে টহলদারি চালাচ্ছিল পুলিশ। ঠিক সেই সময় ওই ব্যক্তিকে লাল গেঞ্জি ও লুঙ্গি পরে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখেন পুলিশকর্মীরা। এরপর সন্দেহ হওয়ায় তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। অসংলগ্ন কথাবার্তায় বেরিয়ে আসে অনুপ্রবেশ করার বিষয়টি। এরপর অনুপ্রবেশ আইনে গ্রেফতার করা হয় তাকে।

আরও পড়ুন- সংযুক্ত মোর্চা নিয়ে সিপিএমের কেন্দ্রীয় কমিটির বৈঠকে প্রশ্ন, দীর্ঘমেয়াদি জোটের বিপক্ষে সওয়াল অনেকের

আরও পড়ুন- কাটল জট, অবশেষে ধর্মঘট প্রত্যাহার ট্যাঙ্কার অ্যাসোসিয়েশনের

 

 

আরও পড়ুন, 'ত্রিপুরাতে নাটক করতে যাচ্ছেন TMC নেতারা', ঘাটালে গিয়ে বন্যা ইস্যুতেও বিস্ফোরক দিলীপ

এরপর থানায় নিয়ে গিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তখনই বেরিয়ে আসে তার আসল পরিচয়। ভাতার থানার তরফে জানা গিয়েছে, ধৃত যুবকের নাম ওসমান আলি। বাংলাদেশের খুলনা জেলার কোটচাঁদপুর থানার কাগমারি গ্রামের বাসিন্দা সে। তার কাছে বৈধ কাগজপত্র নেই। ধৃতকে রবিবার বর্ধমান আদালতে তোলা হবে। তবে ওসমান আলি একাই বাংলাদেশ থেকে ভাতারে এসেছে নাকি তার সঙ্গে আরও অনেকে এ রাজ্যে এসেছে তা খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া কি উদ্দেশ্য নিয়ে সে বাংলায় এসেছে তাও জানার চেষ্টা করছে পুলিশ। 

Bangladeshi man arrested in Bhatar police interrogated continue bmm

Bangladeshi man arrested in Bhatar police interrogated continue bmm

Follow Us:
Download App:
  • android
  • ios