Asianet News BanglaAsianet News Bangla

১৯ বছরের তরুণীকে ৪ জন মিলে গণধর্ষণ! টিটাগরকাণ্ডের মূল পাণ্ডাকে দিল্লি থেকে পাকড়াও করল ব্যারাকপুরের গোয়েন্দারা

ঘটনার মূল অভিযুক্ত ছিল টিটাগর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কাউন্সিলর আরমান মন্ডলের ভাই জুনাইদ আখতার। ধর্ষণের পর রাজধানীতে গিয়ে গা ঢাকা দিয়ে ছিল এই জুনাইদ। 

Barrackpore police arrested two accused from Asansol in Titagarh rape case ANBSS
Author
First Published Sep 10, 2022, 3:10 PM IST

টিটাগরে ১৯ বছরের তরুণীকে গণধর্ষণ। ঘটনাটি ঘটেছে টিটাগর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের অন্তর্গত কয়লা ডিপো নিউ লাইন এলাকায়।  ৮ সেপ্টেম্বর রাতে বাড়ির সামনে বসেছিল ১৯ বছরের এক তরুণী। ৪ জন মিলে মদ্যপ অবস্থায় তাকে টেনে নিয়ে গিয়ে গণধর্ষণ করে বলে অভিযোগ। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে ৫ নম্বর ওয়ার্ডের ওই তরুণী নিজের বাড়ির সামনে তার দাদু দিদার পাশে বসে মোবাইল দেখছিল। সেই সময় আচমকাই চারজন যুবক এসে তার মুখ বেঁধে তাকে বাড়ির পাশের একটি ঝোপে টেনে নিয়ে গিয়ে গণধর্ষণ করে, এমনটাই অভিযোগ তুলেছেন ওই তরুণীর বাবা। তরুণী তার বাবাকে এও জানিয়েছে যে, অভিযুক্তরা প্রত্যেকেই মদ্যপ অবস্থায় ছিল এবং গণধর্ষণের পর ওই তরুণীকে ওখানেই ফেলে রেখে দিয়ে তারা পালিয়ে যায়। ঘটনার পর তরুণী এবং তাঁর পরিবার টিটাগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। সেই বিষয়ে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের নগরপাল অজয় ঠাকুর জানিয়েছিলেন, অভিযোগ দায়ের হয়েছে এবং যথাযথ তদন্ত চলছে ।

এই ধর্ষণকাণ্ডের অভিযোগ পেয়ে এক অভিযুক্তকে প্রথমেই গ্রেফতার করেছিল টিটাগর থানার পুলিশ। তারপর বাকি তিনজনের মধ্যে সনু আনসারী ও মহম্মদ মহসিনকে আসানসোল থেকে গ্রেফতার করে ব্যারাকপুর থানার পুলিশ কমিশনারের গোয়েন্দারা। ঘটনার মূল অভিযুক্ত ছিল টিটাগর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কাউন্সিলর আরমান মন্ডলের ভাই জুনাইদ আখতার। ধর্ষণের পর রাজধানীতে গিয়ে গা ঢাকা দিয়ে ছিল এই জুনাইদ। অত্যন্ত তৎপরতার সঙ্গে এবার তাকে দিল্লি থেকে গ্রেফতার করলো গোয়েন্দারা।

আরও খবর-
দুর্দান্ত রণনীতি নিয়ে ঝাঁপিয়ে পড়তে চলেছে বিজেপি, ১৩ সেপ্টেম্বর কোন পথে হবে নবান্ন অভিযান?
মহিলাকে ঝোপের মধ্যে নিয়ে গিয়ে গণধর্ষণ, প্রতিবাদে বিজেপির অবরোধ বিক্ষোভে উত্তাল টিটাগড়
জোর করে ট্রেনে ওঠা যাবে না, নবান্ন অভিযানের আগে কর্মীদের যাতায়াতের জন্য ট্রেন ভাড়া করতে চায় বিজেপি

Follow Us:
Download App:
  • android
  • ios