একুশের বিধানসভা ভোটের আগে জোর জল্পনা। এবার নাকি বিধায়ক পদ ছাড়তে চলেছেন বেচারাম মান্না। হরিপালের তৃণমূল কংগ্রেস বিধায়কের পদত্যাগ করতে পারেন বলে রাজ্য রাজনীতিতে জোর জল্পনা শুরু হয়েছে। সূ্ত্রের খবর, ঘনিষ্ঠ মহলের কাছে পদত্য়াগের ইচ্ছাপ্রকাশ করেছেন তিনি। সিঙ্গুরের রাজনীতিতে তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরে তিনি পদত্যাগ করতে পারেন বলে সূত্রের খবর।

আরও পড়ুন-ঘরের ভিতর ঝুলন্ত অবস্থায় স্বামী, বিছানায় পড়ে স্ত্রীর দেহ, জোড়া দেহ ঘিরে শান্তিপুরে রহস্য

রাজ্য রাজনীতিতে জোর জল্পনা। তৃণমূল কংগ্রেসের বিধায়ক পদ থেকে পদত্যাগ করতে পারেন হরিপাল বিধানসভা কেন্দ্রের বিধায়ক বেচারাম মান্না। ঘনিষ্ঠ মহলে পদত্যাগের ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। বেচারাম মান্নার ঘনিষ্ট মহল সূত্রে খবর, সিঙ্গুর ব্লক সভাপতি থেকে সরিয়ে দেওয়া  মহাদেব দাসকে ফিরিয়ে আনার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কয়েকদিন আগে মহাদেব দাসকে ব্লক সভাপতি পদ থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় হুগলি জেলা কমিটি। একইসঙ্গে বেচারাম মান্না বিরোধী আরো একজন নেতাকে হরিপালে ফিরিয়ে নিয়ে আসার বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী। সূত্রের খবর এই দুই সিদ্ধান্তে ক্ষুব্ধ হরিপাল বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা সিঙ্গুর কৃষি জমি রক্ষা কমিটি আন্দোলনের নেতা বেচারাম মান্না। 

আরও পড়ুন-'দুই শতক ধরে পাহাড়ে পঞ্চায়েত নির্বাচন নেই, এর স্থায়ী সমাধান কেন্দ্রের কাছে', মন্তব্য রাজ্যপালের


রাজ্য বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়কে চিঠি পাঠিয়ে বেচারাম মান্না পদত্যাগ করতে পারেন বলে সূত্রের খবর। ঘনিষ্ঠ মহলে বেচারাম জানিয়েছেন, ''লোকসভা নির্বাচনে হুগলি জেলায় ভরাডুবি হয়েছে তৃণমূলের, বিধানসভা নির্বাচনে ভরাডুবি থেকে দলকে টেনে আনার দায়িত্ব নিয়েছেন তারা। সেই লক্ষ্যকে সামনে রেখেই কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিতে পরিবর্তন করলে ফের জেলায় দুর্বল হবে তৃণমূল''।