Asianet News Bangla

জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার্থীদের বিশেষ ট্রেনে উঠতে দেওয়ার আর্জি, রেলকে চিঠি রাজ্যের

জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার্থীদের জন্য রেলকে চিঠি দিল রাজ্য সরকার। পরীক্ষার দিন বিশেষ ট্রেনে যাতে পরীক্ষার্থীদের উঠতে দেওয়া হয় তার আবেদন জানান হয়েছে। 
 

Bengal Govt, sent  letter to  Railways  for a special train for student of Joint Entrance bsm
Author
Kolkata, First Published Jul 15, 2021, 6:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনাভাইরাসের এই সংক্রমণের মধ্যেই আগামী শনিবার জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা গ্রহণ করা হবে। কিন্তু এখনও রাজ্যে জারি রয়েছে করোনাভাইরাস সংক্রান্ত বিধি নিষেধ। লোকাল ট্রেন চলাচল বন্ধ। বাস চলছে মাত্র ৫০ শতাংশ যাত্রী নিয়ে। এই অবস্থায় পরীক্ষার দিন যাতে ছাত্র-ছাত্রী আর অভিভাবকদের সমস্যায় পড়তে না হয় তার জন্য ভারতীয় রেলওয়েকে চিঠি লিখল  রাজ্য। জয়েন্টের দিন পরীর্থী আর অভিবাকদের যাতে ট্রেনে উঠতে দেওয়া হয় তারই আর্জি জানান হয়েছে।

লক্ষ্য ২০২৪-র ভোট , বিরোধী ঐক্য জোরদার করতে বাদল অধিবেশনেই দিল্লি যেতে পারেন মমতা

Viral Photo: করোনাকালে মাস্ক ঝুলছে পায়ের পাতায়, মন্ত্রীকে কটাক্ষ বিরোধীদের 

বর্তমানে রাজ্যে লোকাল ট্রেনের পরিষেবা বন্ধ রয়েছে। কিন্তু রেলওয়ে বোর্ড নিজেদের কর্মীদের জন্য বিশেষ ট্রেন চালাচ্ছে। রাজ্য সরকারের অনুরোধে সেই বিশেষ ট্রেনে জরুরি পরিষেবার সঙ্গে যুক্তদেরও উঠতে দেওয়া হয়েছে। এই অবস্থায় আগামী শনিবার যাতে ওই বিশেষ ট্রেনে জয়েন্ট পরীক্ষার্থী ও অভিভাবকদের জন্য বিশেষ ট্রেনে চড়ার ছাড় দেওয়ার আবেদন জানান হয়েছে। 

স্বাধীনতার ৭৫ বছর পর দেশদ্রোহ আইনের দরকার আছে কি, স্ট্যান স্বামীর মৃত্যুর পর কেন্দ্রকে প্রশ্ন সুপ্রি...

তবে তাতেই চিন্তামুক্ত নয় অভিভাবক আর পডুয়ারা। কারণ শনিবার  পরীক্ষার দিন পরীক্ষা কেন্দ্রে পৌঁছানোটাই তাঁদের কাছে একটা বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। আর সেই কারণেই রাজ্যের পক্ষ থেকে চিঠি লেখা হয়েছে। একই সঙ্গে জানান  হয়েছে অ্যাডমিট কার্ড দেখে পড়ুয়া আর অভিভাবকদের যাতে ট্রেনে উঠতে দেওয়া হয়। আর সেই দিন যদি ট্রেনের সংখ্যা কিছুটা বাড়ান যায় তাহলে উপকৃত হবেন পড়ুয়ারাই। তাই সেই কথাও চিন্তা করার আবেদন জানান হয়েছে। একই সঙ্গে পরীক্ষা কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক আর শিক্ষা কর্মীদেরও যাতে ট্রেনে উঠতে দেওয়া হয় তার জন্যও আবেদন করা হয়েছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios