Asianet News BanglaAsianet News Bangla

সিআইডি পরিচয়ে ১ বছর এলাকায়, রাত নামলেই বাড়িতে বসত মধুচক্রের আসর, তারস্বরে বাজত গান

অভিযোগ, রাতের অন্ধকারে সেখানে মধুচক্র চালাত সে। এলাকায় অচেনা পুরুষদের যাতায়াতও অনেকটাই বেড়ে গিয়েছিল। রাত পর্যন্ত বাড়িতে গানও বাজত বলে অভিযোগ। 

bhangar police arrests 3 people in honeytrap case bmm
Author
Kolkata, First Published Jul 23, 2021, 5:01 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সিআইডি পরিচয় দিয়ে এলাকায় মধুচক্র চালানোর অভিযোগ। তিনজনকে হাতেনাতে ধরে ফেলেন গ্রামের বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ভাঙড় থানার পুলিশ। তিনজনকে আটক করা হয়েছে। 

আরও পড়ুন- আচমকা তলবে দিল্লি উড়ে গেলেন শুভেন্দু, সতর্ক করতে ডাকা হয়েছে-কটাক্ষ কুণালের

bhangar police arrests 3 people in honeytrap case bmm

 

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, এলাকায় সিআইডি পরিচয় দিয়ে সাইন মুর্তাজা নামে এক ব্যক্তি এক বছর ধরে ভাঙড় থানার কালিকাপুর গ্রামে ছিলেন। অভিযোগ, রাতের অন্ধকারে সেখানে মধুচক্র চালাত সে। এলাকায় অচেনা পুরুষদের যাতায়াতও অনেকটাই বেড়ে গিয়েছিল। রাত পর্যন্ত বাড়িতে গানও বাজত বলে অভিযোগ। 

আরও পড়ুন- মাধ্যমিকের পর এবার মাদ্রাসা, পাশের হার ১০০ শতাংশ

অচেনা পুরুষদের আনাগোনা বাড়ায় সন্দেহ হয় গ্রামের বাসিন্দাদের। এরপরই একত্রিত হয়ে তিনজনকে হাতেনাতে ধরে ফেলেন তাঁরা। ভাঙচুর চালানো হয় ওই বাড়িতে। খবর দেওয়া হয় ভাঙড় থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তিনজনকে আটক করে পুলিশ। এদিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে বিক্ষোভ দেখাতে শুরু করেন গ্রামের বাসিন্দারা। পুলিশের গাড়ি আটকে রেখে বিক্ষোভ দেখান।  

bhangar police arrests 3 people in honeytrap case bmm  

 

আরও পড়ুন- পরীক্ষা হয়নি, পাশ করাতে হবে সবাইকে, চোপড়ায় জাতীয় সড়ক অবরোধ পড়ুয়াদের

পরে গ্রামবাসীদের বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। ওই বাড়ির পাশ থেকে প্রচুর মদের বোতল উদ্ধারল করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

Follow Us:
Download App:
  • android
  • ios