শুভজিৎ পুততুণ্ড, বারসত-বাংলায় বিধানসভা ভোটের আগে বিজেপি নজর মতুয়া ভোট ব্যাঙ্কে। আগামী ১৯ ডিসেম্বর মতুয়াদের সঙ্গে কথা বলতে যাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। মতুয়াদের জন্য বিশেষ প্রকল্প ঘোষণা করতে পারেন তিনি। তার আগে বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরেকর সঙ্গে সাক্ষাৎ করলেন বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়।

আরও পড়ুন-'সম্মান বাঁচাতে ভোটে লড়ছেন না জ্যোতিপ্রিয়', বিস্ফোরক মন্তব্য বিজেপি নেতা শঙ্কর চক্রবর্তীর

সংশোধনী নাগরিকত্ব আইন বাংলায় লাগু করার দাবি তুলে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি দিয়েছিলেন বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। তা নিয়ে দলের অন্দরে ক্ষোভ দেখা দেয়। এই অবস্থায় শান্তনুর সঙ্গে সাক্ষাৎ করতে যান বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। মতুয়া মহাসংঘের ঠাকুরবাড়ি যান তিনি। সেখানে তাঁকে স্বাগত জানান ঠাকুরবাড়ির সদস্য শান্তনু ঠাকুর। এরপরই, সেখান থেকে বেরিয়ে দুজনের মধ্যে বেশ কিছুক্ষণ আলোচনা হয়। 

আরও পড়ুন-এ রাজ্যেও JMB-র স্লিপার সেল, বীরভূমে ধৃত জঙ্গির ল্যাপটপ থেকে বিস্ফোরক তথ্য

সেখান থেকে বেরিয়ে কৈলাস বিজয়বর্গীয় সাংবাদিকদের জানান, ''সৌজন্য সাক্ষাৎ ছিল। দলের সঙ্গে মাননিয় সাংসদের কোনও দূরত্ব তৈরি হয়নি। সবই ঠিক আছে। মতুয়ারা বিজেপির উপরেই আস্থা রাখছেন। এ রাজ্যে সিএএ লাগু তাঁদের সুবিধা হবে। রাজ্য সরকার সহযোগিতা না করেলও এখানে সিএএ লাগু হবেই''। মন্তব্য করেন কৈলাস বিজয়বর্গীয়।