বিধানসভা ভোটের আগে খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে কার্যত হুঁশিয়ারি দিলেন উত্তর ২৪ পরগনা বিজেপি জেলা সভাপতি শঙ্কর চট্টোপাধ্য়ায়। ''সম্মানরক্ষার ভয়ে জ্যোতিপ্রিয় মল্লিক ভোটে দাঁড়াতে চাইছেন না'' বলে হুঁশিয়ারি দিলেন ওই বিজেপি নেতা। শুধু তাই নয় অভিনেতা বিধায়ক চিরঞ্জীত চক্রবর্তীকেও কটাক্ষ করেন শঙ্কর। 

আরও পড়ুন-এ রাজ্যেও JMB-র স্লিপার সেল, বীরভূমে ধৃত জঙ্গির ল্যাপটপ থেকে বিস্ফোরক তথ্য

গত শনিবার হাবড়ায় খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেছিলেন, দল চাইলে তিনি নির্বাচনে নাও লড়তে পারেন। তাঁর এই মন্তব্যের পরই জ্যোতিপ্রিয়কে বিঁধলেন জেলা বিজেপি সভাপতি শঙ্কর চট্টোপাধ্য়ায়। সাংবাদিকদের তিনি বলেন, ''জ্যোতিপ্রিয় মল্লিকের মাথায় অক্সিজেন কম যাচ্ছে। তাই তিনি ভুল বকছেন ''। তিনি তাঁর মঙ্গল কামনা করে বলেন, খাদ্যমন্ত্রী  নির্বাচনে যেখানে দাঁড়াবেন সেখানেই তাই তার না দাঁড়ানোই ভাল। হাবড়ায় এক লক্ষ ভোটে তাঁকে হারাবেন। দাবী বিজেপি নেতা শঙ্কর চট্টোপাধ্য়ায়ের। 

আরও পড়ুন-শাহের আগেই কলকাতায় মোহন ভাগবত, ২ দিনের বাংলা সফরে এলেন RSS প্রধান

তিনি আরও বলেন, ''এবার  নির্বাচনে না দাঁড়ালেই সম্মান বাঁচবে জ্যোতিপ্রিয় মল্লিকের''। শুক্রবার  তৃণমূলের প্রভাবশালী নেতা রতন ঘোষ বিজেপি শিবিরে ভিড়েছেন। আর তারপরেই তাঁর নামে দুর্নীতির অভিযোগ দায়ের হয়। এরপরই শঙ্কর চট্টোপাধ্য়ায় বলেন, তৃণমূলে থাকলেই সবাই ধোয়া তুলসীপাতা আর দল ছাড়লেই দুর্নীতিগ্রস্থ। বিজেপির নামে মিথ্যে অভিযোগ আনা  তৃণমূল সংস্কৃতি বলে  অভিযোগ বারাসাত জেলা সভাপতি শঙ্কর চট্টোপাধ্যায়ের।