শুভজিৎ পুততুণ্ড, বারাসত-বিজেপি নেতা মণীশ শুক্লা খুনে আরও জোরাল হল সিবিআই তদন্ত দাবি। খুনের ঘটনার পর থেকে রাজ্য সরকারের তদন্তকারী সংস্থার উপর ভরসা করতে চাইছে না বিজেপি। কেন্দ্রীয় সংস্থা সিবিআইকে দিয়ে তদন্ত দাবি জানিয়েছিলেন বিজেপির শীর্ষ নেতৃত্ব। সেই দাবি আরও জোরাল করল বিজেপি। মণীশ শুক্লা খুনে সিবিআই তদন্তের দাবি জানিয়ে শুক্রবার ব্যারাকপুরে মিছিল করল বিজেপি নেতৃত্ব।

আরও পড়ুন-তৃণমূল নেতার স্ত্রী-মেয়েকে মারধরের ভিডিও ভাইরাল, ফেসবুকে নিজে ভিডিও পোস্ট করে বেপত্তা

টিচাগড়ে দলীয় কার্যালয়ের সামনে দুষ্কৃতীদের গুলিতে খুন হয়েছিলেন বিজেপি নেতা মণীশ শুক্লা। সেই ঘটনার তদন্ত চালাচ্ছে রাজ্যের গোয়েন্দা বিভাগ। খুনের নেপথ্যে রাজনৈতিক নয়, পুরনো ব্যক্তিগত শত্রুতা রয়েছে বলে তদন্তে দাবি করেছে সিআইডি। ব্যবসায়ীক শত্রুতার জেরে মণীশ শুক্লাকে খুন হতে হয়েছে দাবি রাজ্য পুলিশের। কিন্তু রাজ্যের তদন্তের উপর ভরসা রাখতে পারছে না বিজেপি নেতৃত্ব।

আরও পড়ুন-গৃহস্থের বাড়িতে ভূতের আতঙ্ক, বাড়ির দেওয়াল অদৃশ্যভাবে ফুটে উঠছে আঁকি-বুকি

 

শুক্রবার মণীশ শুক্লা খুনের ঘটনার তদন্তে সিবিআই তদন্তের দাবি জানিয়ে সুর আরও চড়া করল বিজেপির শীর্ষ নেতৃত্ব। ঘটনায় তৃণমূলের শান্তি মিছিলের পালটা হিসেবে বিজেপি হাল্লাবোল মিছিল করল। খুনের ঘটনায় সিবিআই তদন্ত দাবি জানিয়ে টিটাগড় থেকে ব্যারাকপুর চিড়িয়া মোড় পর্যন্ত মিছিল করে বিজেপি। মিছিলের নেতৃত্বে ছিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়। সাংসদ অর্জুন সিং, লকেট চট্টোপাধ্য়ায়, বিধায়ক সব্য়সাচী দত্ত। মিছিল থেকে সিবিআই তদন্তের দাবি তীব্র করা হয় বিজেপির তরফে।