Asianet News BanglaAsianet News Bangla

Child Abuse: হোমে রাতে চলত পার্টি, আসত একাধিক ব্যক্তি, CCTV দেখে শাস্তির দাবি অগ্নিমিত্রার

হাওড়ার শিশু নিগ্রহের ঘটনায় সিসিটিভি ফুটেজে উঠে এল ভয়াবহ তথ্য।  দৃষ্টান্তমূলক শাস্তির দাবি বিজেপি নেত্রীর অগ্নিমিত্রা পালের।  

BJP Leader Agnimitra Paul demands punishment against perpetrators of Howrah Child abuse case RTB
Author
Kolkata, First Published Nov 21, 2021, 5:36 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হাওড়ার শিশু নিগ্রহের ঘটনায় (Howrah Child abuse case) সিসিটিভি ফুটেজে উঠে এল ভয়াবহ তথ্য।  দৃষ্টান্তমূলক শাস্তির দাবি বিজেপি নেত্রীর অগ্নিমিত্রা পালের। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, হাওড়া মালিপঞ্চঘড়ার হোমে রাতে চলত পার্টি। আসতেন একাধিক ব্যক্তিরা। সাত দিনের মধ্যে সিসিটিভি ফুটেজ (CCTV Footage) প্রকাশ করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি বিজেপি মহিলা মোর্চা সভানেত্রী অগ্নিমিত্রা পালের ( BJP Leader Agnimitra Paul )।

হোমে রাতে চলত পার্টি,  আসতেন একাধিক ব্যক্তি, সিসিটিভি ফুটেজে উঠে এল ভয়াবহ তথ্য

হাওড়া মালিপঞ্চঘরা থানা এলাকার, করুণা বেসরকারি হোমের বাচ্চার শারীরিক শোষণ এর ঘটনা প্রকাশ্যে আসার পর নড়েচড়ে বসে হাওড়া সিটি পুলিশ আধিকারিকরা । এই ঘটনায় হোমের মালিক প্রাক্তন ডেপুটি মেয়রের পুত্রবধূ গীতশ্রী অধিকারী  ও রাজ্যের শিশু কল্যাণ ও পাচার রোধ দপ্তরের ডেপুটি ডিরেক্টর দেব কুমার ভট্টাচার্য্য সহ ১০ জনকে জনকে গ্রেফতার করে ১৪ দিনের জেল হেফাজতের পাঠানো হয়েছে। তারই প্রতিবাদে রবিবার দুপুর বেলা একটার সময় বিজেপির  মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল ঘটনাস্থলে এসে পৌঁছান । তিনি তীব্র প্রতিবাদ জানান এই ঘটনার।

আরও পড়ুন, Saayoni Ghosh : গ্রেফতার সায়নী ঘোষ, হেলমেট পরে তাণ্ডব 'বিজেপি'-র, উত্তাল ত্রিপুরা

আরও পড়ুন, Polls: দিল্লিতে শীর্ষ নের্তৃত্বের সঙ্গে বৈঠক সুকান্তর, ভোটের আগে ভাঙন রুখতে কোন পথে BJP

'হাওড়া সিটি পুলিশ এর উপরে এই ঘটনার তদন্তে তার কোনও  বিশ্বাস নেই'

অগ্নিমিত্রা পাল সাংবাদিকদের জানান, 'এখানে কোন কথা বলে ধামাচাপা দেয়া হয়। বিধানসভা কোন বক্তব্য রাখতে গেলে আমাদের বলা হয় চুপ করুন এখন এই বিষয় নিয়ে কথা বলার সময় নেই তাহলে কোথায় কথা বলা যাবে। মাননীয় মুখ্যমন্ত্রী ৫০০ টাকার লক্ষীভান্ডার দিয়ে কি নিজের দায়িত্বেকে এড়িয়ে যেতে পারেন তা কোনদিন হয়না আট থেকে আশি বছরের মহিলাদের উপরে অত্যাচার করা হচ্ছে ৫০০ টাকা ভিক্ষা দিয়ে নিজের দায় থেকে এড়িয়ে যেতে পারেন না এই ঘটনা আমরা তীব্র প্রতিবাদ জানাই । আমরা এই হোম কে নিয়ে আন্দোলন করবো আমাদের দাবি রয়েছে এইখানে লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজ প্রকাশে আনা হয়। কে বা কারা কোন কোন আধিকারিক এইখানে যাওয়া-আসা ছিল। তাদেরকে চিহ্নিত করে দ্রুত তাদের শাস্তি দেয়া হোক' পাশাপাশি তিনি জানান ,' হাওড়া সিটি পুলিশ এর উপরে এই ঘটনার তদন্তে তার কোনও  বিশ্বাস নেই।'

আরও পড়ুন, Dilip Ghosh: 'তৃণমূলের নিজেদের মধ্য়েই গোলা-গুলি', ক্যানিংকাণ্ডে তোপ দিলীপের

'এই ঘটনায় তৃণমূল কংগ্রেসের লোক যুক্ত, সিবিআই তদন্ত চাই'

তিনি বলেন, এই ঘটনায় তৃণমূল কংগ্রেসের লোক যুক্ত রয়েছে তাই কোন দিন নিরপেক্ষ তদন্ত এইখানকার পুলিশ করতে পারবে না। আমি এই ঘটনা নিয়ে আজকেই ওমেন্স কমিশনের রেখা শর্মা সঙ্গে কথা বলব। সিআইডি তো নয় সিবিআই তদন্ত বা ওমেন্স কমিশনের তথ্য বদনে আসা নিরপেক্ষ এজেন্সি মারফত তার তদন্ত করার কথা বলব। আমাদের মূল দাবি রয়েছে যে যারা এই ঘটনায় যুক্ত রয়েছেন তাদের শাস্তি দেওয়া হোক । না হলে বড় আন্দোলনের পথে নাবার হুমকি দেন। এরপর তিনি মালি পঞ্চঘরা থানা এ একটি ডেপুটেশন জমা দেন।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios