শুভজিৎ পুততুণ্ড, বারাসত-রাজনৈতিক সংঘর্ষে ফের উত্তপ্ত হল টিটাগড়। ভর সন্ধ্যায় বিজেপি নেতাকে গুলি করে খুন দুষ্কৃতীরা। নিহত বিজেপি নেতার নাম মণীশ শুক্লা। আগে তিনি তৃণমূলে ছিলেন। লোকসভা ভোটের সময় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন তিনি। ঘটনার জেরে তুমুল উত্তেজনা টিটাগড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ ও কমব্য়াট ফোর্স। ঘটনার প্রতিবাদে সোমবার ১২ ঘণ্টা বন্ধের ডাক দিয়েছে বিজেপি।

আরও পড়ুন-কৃষক সাজে বিজেপি নেতারা, কৃষি আইনের সমর্থনে পুরুলিয়ায় বিজেপির মিছিল

জানাগেছে, রবিবার সন্ধ্য়ায় টিটাগড় বিজেপি পার্টি অফিসের সামনে বসেছিলেন বিজেপি নেতা মণীশ শুক্লা। সেই সময় কয়েকজন দুষ্কৃতী আচমকা এসে তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। দুষ্কৃতীরা পরপর চারটি গুলি করে বলে অভিযোগ। গুলিবিদ্ধ অবস্থায় প্রথম তাঁকে বারাকপুর বিএন বসু হাসপাতাল। সেখানে তাঁর অবস্থার অবনতি হওয়ায় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় আক্রান্ত বিজেপি নেতাকে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন-স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ কর্মহীন স্বামীর, ঘরোয়া অশান্তিতে'খুন' পুরুলিয়ায়

টিটাগড় থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে ঘটনাটি ঘটে। ঘটনার প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিজেপি কর্মী সমর্থকরা। বিজেপি নেতার মৃত্যুতে ব্যাপক উত্তেজনা ছড়ায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে নামে বিশাল পুলিশ বাহিনী ও কমব্য়াট ফোর্স।