Asianet News BanglaAsianet News Bangla

'বাংলায় আশ্রয় পাচ্ছে সন্ত্রাসবাদীরা, জঙ্গলমহলে বাড়ছে নকশালবাদ', দুর্গাপুরে কৈলাসের নিশানায় মমতা

  • মুর্শিদাবাদে আল কায়দা জঙ্গি যোগ
  • তৃণমূল সরকার তোপ কৈলাসের 
  • মাওবাদীদের সঙ্গে তৃণমূলের আঁতাতের অভিযোগ
  • মুখ্যমন্ত্রী মমতাকে তীব্র কটাক্ষ কৈলাসের
BJP leader kailash Vijoybargiya slams Mamata Banerjee over terrorism at Durgapur ASB
Author
Kolkata, First Published Sep 24, 2020, 8:36 PM IST

দীপিকা সরকার, দুর্গাপুর-বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় নিশানায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। মুর্শিদাবাদে আল কায়দা জঙ্গি যোগ নিয়ে তৃণমূল সরকারকে নিশানা করলেন কৈলাস। মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে বিস্ফোরক মন্তব্য করেন তিনি। জঙ্গলমহলে মাওবাদী গতিবিধি বাড়ছে বলেও রাজ্য সরকারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন কৈলাস।

BJP leader kailash Vijoybargiya slams Mamata Banerjee over terrorism at Durgapur ASB

দুর্গাপুরে সাংবাদিক সম্মেলনে বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় বলেন, ''মমতা বন্দ্যোপাধ্য়ায় ভোটে জেতার জন্য ব্যাবহার করেন, কাজ ফুরিয়ে গেলে ফেলে দেন। ঘোষিত মাওবাদী, দশ বছর সাজাপ্রাপ্ত আসামী ছত্রধর মাহাতোকে দলের গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছেন মুখ্যমন্ত্রী। এর ফলে পুলিশ পাহারায় আতঙ্ক ছড়াচ্ছেন মমতা''।  

আরও পড়ুন-'রোজগার নেই-রেশন মিলছে না, পরিবারকে নিয়ে বাঁচব কীভাবে', স্বেচ্ছামৃত্যুর আবেদন পরিবারের

পাশাপাশি, মাওবাদী নেতা কিষেণজীর প্রসঙ্গ তুলে মমতাকে তীব্র কটাক্ষ করেন কৈলাস। তিনি বলেন, ''ভোটে জেতার জন্য কিষেণজীকে ব্যাবহার করে পরে তার কী অবস্থা হয়েছিল সকলেই জানে''। মুর্শিদাবাদের আল কায়দা জঙ্গি যোগে নিয়েও মমতাকে নিশানা করেন কৈলাস। তিনি বলেন, ''বাংলায় সন্ত্রাসবাদীরা আশ্রয় পাচ্ছে, জঙ্গলমহলে শক্তি বাড়াচ্ছে মাওবাদীরা''।

BJP leader kailash Vijoybargiya slams Mamata Banerjee over terrorism at Durgapur ASB

অন্যদিকে, কৃষি বিল নিয়ে বিরোধীদের প্রতিবাদকেও তীব্র কটাক্ষ করেন কৈলাস। বলেন, ''অকালী দলের মন্ত্রী সেখানকার কৃষকদের চাপে পড়ে ইস্তফা দিয়েছেন। তিনি কৃষকদের কৃষি বিলের উপকারিতা নিয়ে বোঝাতে পারেননি। কৃষকদের বোঝাতে হবে কৃষকদের স্বার্থেই কৃষি বিল সংসদে পাস হয়েছে''। 

আরও পড়ুন-ভ্রমণ প্রেমীদের জন্য সুখবর, পুজোর মুখেই পর্যটনের জন্য খুলল সুন্দরবন

রবিবার সংসদে কৃষি বিল পাস হওয়ার পরই এককাট্টা বিরোধীরা। কেন্দ্রীয় সরকার নিশানা করে দেশ জুড়ে চলছে প্রতিবাদ বিক্ষোভ। পাশাপাশি, রাজ্যসভায় বেআইনিভাবে কৃষি বিল পাস করানো হয়েছে বলেও অভিযোগ বিরোধীদের। এই অবস্থায় কৃষি বিল নিয়ে কেন্দ্রের বিজেপি সরকার যথেষ্ট চাপে আছে বলে মন্তব্য করেন তিনি।

Follow Us:
Download App:
  • android
  • ios