Asianet News BanglaAsianet News Bangla

তৃণমূলে যোগদানের জল্পনা ওড়ালেন মুর্শিদাবাদের বিধায়ক, দিলেন 'আমৃত্যু' বিজেপিতে থাকার প্রতিশ্রুতি

ফেসবুক লাইভে গৌরী শঙ্কর ঘোষ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদানের গুজব উড়িয়ে দেন। তিনি বলেন, তৃণমূল কংগ্রেসে যোগ দানের বিষয়টি সম্পূর্ণ ভিত্তিহীন ,ওটা তৃণমূলের কৌশলী প্রচার।

BJP MLA quashed out the speculation on his TMC join bmm
Author
Kolkata, First Published Oct 4, 2021, 2:21 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

একুশের বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন বহু নেতা। কিন্তু, বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পরই বদলে যায় পরিস্থিতি। ধীরে ধীরে বহু নেতাই আবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিতে শুরু করেন। ইতিমধ্যেই বহু বিধায়ক যোগ দিয়েছেন তৃণমূলে। শোনা যাচ্ছিল মুর্শিদাবাদের বিজেপি বিধায়ক গৌরীশঙ্কর ঘোষও নাকি তৃণমূলে যোগ দেবেন। কয়েকদিন ধরেই এই জল্পনা শোনা যাচ্ছিল। যদিও সেই জল্পনায় জল ঢেলে দিয়েছেন বিধায়ক নিজেই। সোশ্যালল মিডিয়ার মাধ্যমে তিনি সাফ জানিয়ে দিয়েছেন যে, তাঁর তৃণমূলে যোগদানের খবর সম্পূর্ণ ভিত্তিহীন। 

ফেসবুক লাইভে গৌরী শঙ্কর ঘোষ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদানের গুজব উড়িয়ে দেন। তিনি বলেন, তৃণমূল কংগ্রেসে যোগ দানের বিষয়টি সম্পূর্ণ ভিত্তিহীন ,ওটা তৃণমূলের কৌশলী প্রচার। বিজেপির নিচু তলার কর্মীদের মনোবলে ভেঙে দিয়ে তাঁদের দলে টানার কৌশল হিসেবেই তৃণমূল এই গুজব ছড়িয়েছে।

আরও পড়ুন- জ্বলল পুলিশের গাড়ি, 'গ্রেফতার' প্রিয়াঙ্কা গান্ধী, বিক্ষোভে কৃষকরা

আরও পড়ুন- 'বাংলার সর্বনাশ করেছেন, এবার বাকি জায়গার করুন', তৃণমূলের প্রতিনিধিদের উত্তরপ্রদেশ সফর নিয়ে কটাক্ষ দিলীপের

তৃতীয়বারের জন্য রাজ্যে সরকার গড়েছে তৃণমূল। তারপরই একাধিক বিজেপি নেতা দল বদলে তৃণমূলে যান। রাজ্যের বিভিন্ন জায়গাতেই সেই ধারা অব্যাহত রয়েছে। মুর্শিদাবাদের বহু নিচু স্তরের কর্মী-সমর্থকও তৃণমূলের পতাকা ধরছেন। তারপরই জেলায় গুঞ্জন শোনা যায় গৌরীশঙ্করকে নিয়ে। শোনা যাচ্ছিল তিনিও নাকি তৃণমূলে যোগ দেবেন। আর সেটা নাকি সময়ের অপেক্ষা।

আরও পড়ুন- উত্তপ্ত লখিমপুর খেরি, যোগী রাজ্যে রওনা তৃণমূলের ৫ সদস্যের প্রতিনিধিদলের

অবশ্য এই জল্পনা জল ঢেলে দিয়েছেন স্বয়ং গৌরীশঙ্কর। তিনি সাফ জানিয়ে দিয়েছে, সপ্তম শ্রেণীতে পড়ার সময় থেকেই বিজেপি করেন। এই ব্যাপারে তাঁর বামপন্থী পরিবার তাঁকে আটকে রাখতে পারেনি। বাড়িতেই ফরওয়ার্ড ব্লকের কার্যালয় ছিল। সব কিছু অগ্রাহ্য করে ওই সময় তিন বিঘা আন্দোলনে বিজেপির হয়ে সক্রিয়ভাবে অংশ গ্রহণ করেছিলেন। তাই বিজেপি তিনি কোনওভাবেই ছাড়বেন না। তাঁর দাবি, বিজেপির মণ্ডল ও বুথ স্তরের কার্যকর্তাদের বিভ্রান্ত করতে তৃণমূল এই প্রচার চালাচ্ছে। তাঁর নামেও মিথ্যা প্রচার করে দল ভাঙানোর চেষ্টা করছে। যাঁরা তৃণমূলে গিয়েছে তাঁরা ফের বিজেপিতে ফিরবেন বলে আশাবাদী তিনি। তবে বিজেপি ছেড়ে তিনি কোথাও যাবেন না। 'আমৃত্যু বিজেপিতেই থাকবেন' বলে জানিয়েছেন।

Follow Us:
Download App:
  • android
  • ios