বিজেপির উত্তরকন্যা অভিযানে অশান্তির আঁচ পড়ল দক্ষিণবঙ্গেও। পুলিশের লাঠির আঘাতে এক বিজেপি কর্মীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ তুলে দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় বিক্ষোভ দেখাল বিজেপি। ঘটনার প্রতিবাদে মঙ্গলবার উত্তরবঙ্গে ১২ ঘণ্টা বনধের ডাক দিয়েছে বিজেপি নেতৃত্ব। ঘটনার প্রতিবাদে দক্ষিণবঙ্গে চলল অবরোধ, বিক্ষোভ।

আরও পড়ুন-সোস্যাল সাইটে বিতর্কিত পোস্ট, গুজব ছড়ানোর অভিযোগে পুলিশের জালে কলকাতার ব্লগার

বিজেপি কর্মী মৃত্যুর প্রতিবাদ জানিয়ে হাওড়া ময়দানে বিক্ষোভ দেখায় বিজেপি। টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি নেতৃত্ব। সোমবার বিকেলে হাওড়া বিজেপির জেলা যুবমোর্চা সভাপতি ওম প্রকাশ মিশ্রের নেতৃত্বে  হাওড়া ময়দানের ফাসিতলার মোড়ে অবরোধ করা হয়। বিক্ষোভকারীরা রাস্তায় বসে পড়েন। রাস্তার উপর টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখায় বিজেপি। টানা আধ ঘন্টার অবরোধে জেরে ব্যাপক যানজটের সৃষ্টি হয় ওই এলাকায়।

আরও পড়ুন-'বিজেপি যে কোনও দলকে কিনতে পারে, কিন্তু তৃণমূলকে নয়', মেদিনীপুরে বিজেপিকে কী বললেন মমতা

অব্যদিকে, বিজেপি যুব মোর্চার মৃত্যুতে অন্যান্য জেলার মতো নদীয়াতেও উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়। উত্তরকন্যা অভিযানে বিজেপি কর্মীর মৃত্যুর প্রতিবাদে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি। পুলিশের লাঠির ঘায়ে বিজেপি কর্মী পুলেন রায়ের মৃত্যু হয় বলে দাবি করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এই ঘটনার প্রতিবাদে বিজেপি কর্মী সমর্থকদের পথ অবরোধ করেন। রানাঘাট, চাকদহ, কৃষ্ণনগর, শান্তিপুর, কল্যাণী সহ একাধিক জায়গায় গুরুত্বপূর্ণ জাতীয় সড়ক বেশ কিছুক্ষণের জন্য অবরোধ করেন বিক্ষোভকারীরা।