মেদিনীপুরের সমাবেশ থেকে বিজেপিকে মূল্য নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার মেদিনীপুর এর সমাবেশ থেকে মমতা বলেন, ''বিজেপি যে কোনও দলকে কিনতে পারে। কিন্তু তৃণমূল কংগ্রেসকে কিনতে পারবে না তৃণমূল কংগ্রেস এত দুর্বল দল নয়''। 

আরও পড়ুন-'কেউ যদি মনে করে তৃণমূলকে বিপদে ফেলবে, কিছুই পারবে না', নাম না করে শুভেন্দুকে বার্তা মমতার

একইসঙ্গে তিনি আরও বলেন, ''কেউ যদি মনে করে তৃণমূলকে ব্ল্যাকমেইল করবে তাদের বলব আগুন নিয়ে খেলবেন না''। মেদিনীপুরের সমাবেশ থেকে বিজেপিকে কড়া ভাষায় এই ভাবেই আক্রমণ করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপিকে লুঠেদের দল হিসেবে কটাক্ষ করে মমতা বলেন, ''যারা লুঠেরা তাদের জন্য বিজেপি। যাদের লুঠের টাকা আছে, সেই টাকা লুকিয়ে রাখার জন্য বিজেপিতে যাচ্ছে তারা''। পাশাপাশি তৃণমূল নেত্রী আরো বলেন, ''বিজেপির সব কিছু আছে কিন্তু তৃণমূল কংগ্রেসের মত একজনও কর্মী নেই''। 

আরও পড়ুন-কৃষি বিল বিরোধী ভারত বনধে সামিল হচ্ছে বাংলা, মেদিনীপুরের সভা থেকে কী বার্তা মমতার

কয়েকদিন আগেই বিজেপি রাজ্য সভাপতি বলেছিলেন বাংলাকে গুজরাট বানাবেন তারা। বিজেপি রাজ্য সভাপতির এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে মমতা বলেন, ''বাংলাকে গুজরাট বানাতে দেব না। বাংলা গুজরাট হবে না''। একই সঙ্গে  আসন্ন নির্বাচনের কথা প্রসঙ্গে তিনি বলেন, ''চুরি করে অনেক টাকা হয়েছে বিজেপির। ওদের টাকা নিয়ে ডাল ভাত খেয়ে নিন, ওটা আপনার টাকা। তবে একটিও ভোট  বিজেপিকে দেবেন না''। বিজেপিকে ফের বহিরাগতদের দল বলে কটাক্ষ করেন মমতা, সঙ্গে তিনি বলেন, ''বহিরাগতদের বাংলা দখল করতে আমরা দেব না। বিজেপির ঔদ্ধত্য ভেঙে দেওয়ার জন্য মা  বোনেরা যথেষ্ট''। তৃণমূল কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বলেন, ''বাইরে লোক আসছে তারা কোথা থেকে আসছে সেটা সবাইকে দেখতে হবে''।