এবার কড়া নিরাপত্তার চাদরে মুড়বে চাঁচল মহকুমা সদর। মালদা জেলা পুলিশের উদ‍্যোগে শহরে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ স্থানে  লাগানো হল সি সি টি ভি ক্যামেরা। শনিবার চাঁচল থানায় আসেন পুলিশ সুপার অলোক রাজোরিয়া। তিনি সিসিটিভির পাশাপাশি থানায় একটি আই.ও( ইনভেস্টিগেসন অফিসার) কক্ষের দ্বারোৎঘাটন করেন।

সন্ধের পর হিমেল হাওয়া শহরে, সামনের সপ্তাহে বৃষ্টির সম্ভাবনা

 এছাড়া থানা চত্বরে একটি উচ্চ বাতিস্তম্ভেরও উদ্ভোধন করেন পুলিশ সুপার। গ্রাম পঞ্চায়েতের তরফে ওই বাতিস্তম্ভটি দেওয়া হয়েছে। থানা সূত্রের খবর,  চাঁচল সদরে ৮ টি  ও জেলার শেষ প্রান্ত আশাপুর সেতু এলাকায় ৪ টি সিসিটিভি ক‍্যামেরা রয়েছে। এলাকায় দুষ্কৃতী ও  নানান কুকর্ম ও সড়ক পথের নানান ঘটনা শনাক্তকরণেই এই উদ‍্যোগ নেওয়া হয়েছে। এদিন পুলিশ সুপারের পাশাপাশি থানায় এসেছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অরিন্দম সরকার। হাজির ছিলেন চাঁচল মহকুমা পুলিশ আধিকারিক সজল কান্তি বিশ্বাস, আই সি সুকুমার ঘোষ সহ সমস্ত পুলিশ কর্মীরা।

কলকাতায় যাদুঘরের জন্য় বাড়তি বরাদ্দ, তামিলনাড়ুতেও প্রত্নতাত্ত্বিক সংগ্রহশালা

দীর্ঘদিন ধরেই এলাকায় নিরাপত্তা বাড়াতে সিসিটিভির দাবি করছিলেন এলাকার মানুষজন। বহু ক্ষেত্রে কেবলমাত্র প্রমাণের অভাবে পুলিশ ধরলেই ছাড় পয়ে যাচ্ছিল দুষ্কৃতীরা।  সেক্ষেত্রে সিসিটিভি স্থানীয় বাসিন্দাাদের সুরক্ষা বাড়াবে বল মনে করছেন স্থানীয়রা। তাঁদের আশা, এলাকায় দুষ্কর্ম করে আর পার পেয়ে যাবে না হামলাকারীরা।