Asianet News BanglaAsianet News Bangla

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত বাসন্তী, চলল গুলি, মৃত ১ মহিলা

গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে এক মহিলার। মৃতের নাম মনোয়ারা সর্দার (৪৬)। এছাড়াও গুলিবিদ্ধ হয়েছেন মঞ্জুর আলম সর্দার ও নুরুল হাসান সর্দার নামে আরও দুই তৃণমূল কর্মী।

clash between 2 TMC group in Basanti one died bmm
Author
Kolkata, First Published Jul 24, 2021, 7:51 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শুক্রবার রাতে তৃণমূলের গোষ্ঠীর সংঘর্ষের জেরে নতুন করে উত্তেজনা ছড়াল দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীর লেবুখালি সর্দার পাড়ায়। এই ঘটনায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে এক মহিলার। মৃতের নাম মনোয়ারা সর্দার (৪৬)। এছাড়াও গুলিবিদ্ধ হয়েছেন মঞ্জুর আলম সর্দার ও নুরুল হাসান সর্দার নামে আরও দুই তৃণমূল কর্মী। তাঁদের প্রথমে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। তবে প্রাথমিক চিকিৎসার পর আশঙ্কাজনক অবস্থায় তাঁদের কলকাতা চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করা হয়। জখম হয়েছে আরও অনেকেই।  

আরও পড়ুন- লক্ষ্য ২০২৪, তৃণমূলের সংসদীয় কমিটির চেয়ারপার্সন মমতা

বাসন্তীতে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব নতুন কিছু নয়। পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, ফুলমালঞ্চ গ্রাম পঞ্চায়েতের দখল নিয়ে দুই গোষ্ঠীর মধ্যে ঝামেলা শুরু হয়। গতকাল ইদ উপলক্ষ্যে রাতের দিকে বাড়ি ফিরছিলেন মঞ্জুর, নুরুল হাসানরা। অভিযোগ, সেই সময় হঠাৎই তাঁদের উপর হামলা চালায় তৃণমূলের অপর গোষ্ঠী জাকির শেখের দলবল। কয়েক রাউন্ড গুলিও চালানো হয় বলে অভিযোগ। গুলিবিদ্ধ হন মঞ্জুর, নুরুল হাসান। অন্যদিকে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় মনোয়ারার। এছাড়া বাকি তৃণমূল কর্মীদের বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা। 

আরও পড়ুন- স্টুডেন্ট ক্রেডিট কার্ড কি শেষ পর্যন্ত বোঝা হবে শিক্ষার্থীদের, ব্যঙ্গচিত্রে কী বোঝালেন দিলীপ

খবর দেওয়া হয় বাসন্তী থানায়। খবর পেয়েই ঘটনাস্থানে পৌঁছায় পুলিশ বাহিনী। বেশ কিছুক্ষণ পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অন্যদিকে, জখমদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখনও সেখানেই চিকিৎসাধীন তাঁরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এই ঘটনায় এখনও কেউ আটক বা গ্রেফতার হয়নি।

আরও পড়ুন- শুভেন্দু অধিকারীর দিল্লি সফরে আরও ২ মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ, নন্দীগ্রাম রেলপথ নিয়ে তদবির

আরও পড়ুন- রাজভবনে রাজ্যপালের সঙ্গে বৈঠক শেষ হতেই কী বার্তা বিমানের, মিটল কি সংঘাত

আরও পড়ুন- 'আবেগের বশে বলে ফেলেছি', 'মুসলিম কন্যা' ইস্যুতে পদত্যাগের দাবি উঠতেই সাফাই মহুয়ার

Follow Us:
Download App:
  • android
  • ios