Asianet News BanglaAsianet News Bangla

আমুল দুধের ট্রাকে গরু? অনুব্রতর অনুপস্থিতিতে 'অভিনব কায়দায়' গরু পাচারের অভিযোগ বিজেপির

আমুল দুধ লেখা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। সেই সময় ট্রাকের  ডালা খুলে যায়। দেখা যায় ভেতরে বেঁধে রাখা অবস্থায় রয়েছে অনেকগুলি গরু। 

Cows rescued from the accident milk truck, BJP alleges smuggling bsm
Author
Kolkata, First Published Aug 23, 2022, 7:29 PM IST

গরু পাচারকাণ্ডে উত্তাল রাজ্যে। সিবিআই হেফাজতে রয়েছেন রাজ্যের দোর্দণ্ডপ্রতাপ রাজনীতিবিদ অনুব্রত মণ্ডল। যা নিয়ে বিরোধীরা ক্রমাগত নিশাবা করছে শাসকদল তৃণমূল কংগ্রেসকে। অনুব্রতর অনুপস্থিতি নতুন করে গরুপাচারের অভিযোগ উঠেছে। এবার অবশ্য ঘটনাস্থল পুরুলিয়া - বাঁকুড়ার সীমান্তবর্তী এলাকা। দুর্ঘটনাগ্রস্ত আমুল দুধের পোস্টার মারা  ট্রাকের ভেতর থেকে বেরলো  গরু। বিজেপির পক্ষ থেকে এটিকে গরু পাচারের নতুন কৌশল বলে দাবী করা হয়েছে। মঙ্গলবার  ঘটনাটি ঘটেছে পুরুলিয়া বাঁকুড়া সীমান্তে বিশপুরিয়ার কাছে। 

আমুল দুধ লেখা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। সেই সময় ট্রাকের  ডালা খুলে যায়। দেখা যায় ভেতরে বেঁধে রাখা অবস্থায় রয়েছে অনেকগুলি গরু। দুর্ঘটনার জেরে কয়েকটি গরু মারাও যায়। স্থানীয় মানুষ গরুগুলিকে উদ্ধার করে। পরে পুলিশ পৌঁছে যায় ঘটনাস্থলে।  ট্রাকটির চালকের কোন হদিস অবশ্য পাওয়া যায়নি। এখনও সন্ধান পাওয়া যায়নি গরুর দাবিদারদরে। 

এই ঘটনার পরিপ্রেক্ষিতে গরু পাচারের অভিযোগ এনেছে জেলা বিজেপি।  দলের জেলা সাধারণ সম্পাদক আব্দুল আলীম আনসারী বলেছেন পাচার করার জন্যই আমুলের ট্রাকে করে গরুগুলিকে নিয়ে যাওয়া হচ্ছিল।এই ঘটনায় হুড়া থানার পুলিশ পশু আইন মামলা দায়ের করে ওই ট্রাকের মধ্যে থাকা চালক খালাসি এবং গাড়ির মালিক কে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে হুড়া থানার পুলিশ। 

গরুগুলিকে নিরাপদ জায়গায় রাখার ব্যবস্থা করেছে পুলিশ প্রশাসন। তবে এই ঘটনার পর তোলপাড় জেলা থেকে রাজ্যের রাজনৈতিক মহল। পুরো ঘটনা তদন্ত শুরু করেছে পুরুলিয়া পুলিশ। পুরুলিয়া জেলা পুলিশ সূত্রে জানানো হয় গরুগুলিকে উত্তর প্রদেশ থেকে বিহার হয়ে কলকাতায় নিয়ে যাওয়া হচ্ছিল। পথে দুর্ঘটনার কবলে পড়ে আমুল লেখা ওই ট্রাকটি।

'অনুব্রতকে জামিন দিন নয়তো...', হুমকি চিঠি পেলেন খোদ সিবিআই বিশেষ আদালতের বিচারক

অনুব্রতর মেয়ের নামে আরও সম্পত্তির সন্ধান, বোলপুরে জমি রেজিস্ট্রি অফিসে অনুসন্ধানে CBI

বাগটুই-তদন্তে বড় সাফল্য সিবিআই-এর, গ্রেফতার লালন শেখ-সহ ৮ জন

Follow Us:
Download App:
  • android
  • ios