মেয়েকে দিনের পর দিন ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানার বোড়াল নতুনহাটের কাজিপাড়ায়। কাউকে জানালে নবম শ্রেণির এই ছাত্রীকে হুমকি দিত বলেও অভিযোগ।  দিনের পর দিন বাবার অত্যাচার সহ্য করতে না পেরে অবেশেষে পিসিকে বিষয়টি জানায় ওই নাবালিকা। এরপরই পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন-দুর্নীতির অভিযোগে প্রধানশিক্ষকের বিরুদ্ধে পোস্টার পড়ল স্কুলের গেটে, মেদিনীপুরে চাঞ্চল্য

পুলিশ সূত্রে খবর, নরেন্দ্রপুর থানা এলাকার বাসিন্দা অভিযুক্ত বাবা তপন ভাঙর তার মেয়েকে ভয় দেখিয়ে দিনের পর ধর্ষণ করত বলে অভিযোগ। নবম শ্রেণিতে পড়াশোনা করে ওই নাবালিকা। প্রায় দুই বছর ধরে নিজের মেয়ের উপর পাশবিক অত্য়াচার তপন চালিয়েছিল বলে অভিযোগ। অভিযুক্ত বাবা ওই নাবালিকাকে ভয় দেখানোয় এতদিন ধরে কাউকে কিছু বলত না সে। কিন্তু দিনের পর দিন বাবার অত্যাচার সহ্য করতে না পেরে সে তার পিসিকে বিষয়টি জানায়। ঘটনাটি জানাজানি হতেই ঘটনার তীব্র প্রতিবাদ জানায় পরিবারের লোকেরা।

আরও পড়ুন-নলকূপের গর্তে টগবগ করে ফুটছে জল, পাঠকাঠি দিলেই জ্বলছে আগুন, বনগাঁয় রহস্য

জানাগেছে, বাবার বিরুদ্ধে মেয়ের গুরুতর অভিযোগ নিয়ে স্থানীয় পঞ্চায়েত সদস্যকে জানিয়েছিলেন তাঁর পিসি। কিন্তু ঘটনাটি নিজেদের মধ্য়ে মিটিয়ে নেওয়ার পরামর্শ দেয় ওই পঞ্চায়েত সদস্য। অগত্যা কোনও উপায় না দেখে নরেন্দ্রপুর থানায় নাবালিকার বাবা তপন ভাঙরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন পিসি। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বাবাকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন-অন্যায়ভাবে পাড়ায় মদ বিক্রি করত স্ত্রী, ৪০ লিটার মদ সহ স্ত্রীকে ধরিয়ে দিলেন স্বামী